ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
পাংশায় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপন উপলক্ষে শিক্ষক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-৩১ ০৩:৫২:৪৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে গতকাল ৩০শে মে সকালে কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ(৪-১০ জুন) উদযাপন উপলক্ষে পাংশা উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার প্রধানদের সমন্বয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়েছে।
  পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসানাৎ আল মতিনের সভাপতিত্বে ও উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মোঃ তৈয়বুর রহমানের সঞ্চালনায় সভায় আরএমও ডাঃ সুজা উদ্দিন সোহাগ, পাংশা উপজেলা ভারপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৃপ্তি রানী মন্ডল, রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন প্রমূখ বক্তব্য রাখেন। 
  বক্তারা কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ (৪-১০ জুন) উদযাপনে গৃহীত কর্মসূচি বাস্তবায়নে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সভায় পাংশা উপজেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল মাদরাসার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।
  এদিকে, শিক্ষক ওরিয়েন্টেশন সভার পর একই স্থানে কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপন উপলক্ষে স্বাস্থ্যকর্মী ও তদারককারীগণের পৃথক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

 

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ