ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পাংশার ৩জন কৃতি শিক্ষার্থীকে ইউএনও’র শুভেচ্ছা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-৩১ ০৩:৫৫:৪৩

ঢাকা বিভাগ পর্যায়ে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কৃতিত্ব অর্জনকারী পাংশার ৩জন কৃতী শিক্ষার্থীকে গতকাল ৩০শে মে বিকালে নিজ দপ্তরে শুভেচ্ছা জানিয়েছেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী।

  শুভেচ্ছা প্রাপ্ত শ্রেষ্ঠ শিক্ষার্থীরা হলো- পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার ফাজিল প্রথমবর্ষের ওয়ালিদ আল হাসান, পাংশা সরকারী কলেজের দ্বাদশ শ্রেণীর চিন্ময় কুমার বিশ্বাস ও পাংশা শাহজুই কামিল মাদরাসার ১০ম শ্রেণীর খোন্দকার মেশকাতুল আবরার। এরা ঢাকা বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়েছে। আগামী ৫ই জুন রাজধানী ঢাকায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

  জানা যায়, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ রাজবাড়ী জেলা পর্যায়ে অংশগ্রহণ করে প্রথম স্থান লাভ করে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয় পাংশার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৩জন শিক্ষার্থী। তাদের মধ্যে ঢাকা বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় হামদ/নাত বিষয়ে পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার ফাজিল প্রথমবর্ষের ওয়ালিদ আল হাসান, উচ্চাঙ্গ সংগীত বিষয়ে পাংশা সরকারী কলেজের দ্বাদশ শ্রেণীর চিন্ময় কুমার বিশ্বাস ও তাৎক্ষণিক অভিনয় বিষয়ে পাংশা শাহজুই কামিল মাদরাসার ১০ম শ্রেণীর খোন্দকার মেশকাতুল আবরার শ্রেষ্ঠ নির্বাচিত হয়ে পাংশার সুনাম বয়ে আনে। 

  এদিকে, ঢাকা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত কৃতি শিক্ষার্থীদের আরো উৎসাহ ও অনুপ্রেরণা যোগাতে গতকাল মঙ্গলবার বিকালে নিজ দপ্তরে শুভেচ্ছা জানায় পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। এ সময় পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীরসহ কৃতি শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। 

  পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর জানান, চিন্ময় কুমার বিশ্বাস ও খোন্দকার মেশকাতুল আবরার পাংশা শিল্পকলা একাডেমীর শিক্ষার্থী। চিন্ময় কুমার বিশ্বাস ২০২২ সালের জাতীয় শিক্ষা সপ্তাহের জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে শ্রেষ্ঠ নির্বাচিত হয়।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ