ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দি উপজেলার আড়কান্দি বাজার-বাঘুটিয়া হাট সড়কের নির্মাণ কাজ উদ্বোধন
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৬-২৩ ০২:২২:২৫

বিদেশীদের কাছে ধর্ণা দিয়ে লাভ নাই, জনগণের কাছে আসুন। জনগণই সিদ্ধান্ত নেবে কারা ক্ষমতায় থাকবে। বিদেশী রাষ্ট্রদূতেরা ক্ষমতায় বসাতে পারবে না। বিএনপি মানুষের সুখে থাকার জন্য কোন কাজ করে নাই। তারা শুধু নিজেদের সুখের আশায় বিদেশে টাকা পাচার করেছে মন্তব্য করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 

  গতকাল ২২শে জুন বিকালে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আড়কান্দি বাজার-বাঘুটিয়া হাট (মুক্তিযোদ্ধা জালাল আহম্মেদ) সড়কের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ মন্তব্য করেন। 

  উপজেলা প্রকৌশলী কার্যালয়ের আয়োজনে আড়কান্দি বাজার ঈদগাহ মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে তিনি আরও বলেন, আমাদের দেশে কোন প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি এতো উন্নয়ন করতে পারে নাই। আজ ভারত ও পাকিস্তানের চেয়ে বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে। দেশে অনেক সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর চেষ্টা করেছে কিন্তু পারে নাই। শেখ হাসিনা ১৪ কোটি টাকা খরচ করে প্রতিটা উপজেলায় মডেল মসজিদ তৈরী করে দিচ্ছে। স্কুল, কলেজ, মাদ্রাসা নির্মাণ করেছে। এখন বিশ্বের রাজনীতি এতো সোজা না। আমরা আমাদের ক্ষমতার আমলে রাস্তা ঘাট করেছি কিন্তু বিএনপি কোন রাস্তা করে নাই। শেখ হাসিনা পদ্মা সেতু করতে গেছে আর দেশ বিরোধীরা বিশ^ ব্যাংকের অর্থায়ন বন্ধ করেছে। তাতে শেখ হাসিনার কি হয়েছে? বাপের বেটী হয়ে শেখ হাসিনা কাজ করেছে। 

  তিনি বলেন, আপনাদের খেদমত করার জন্য আমাকে এমপি বানিয়েছেন। আমি আপনাদের সাথে থাকবো। যতদিন শেখ হাসিনা আছে ততদিন আমি আপনাদের সঙ্গ দেবো ইনশাল্লাহ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, উপজেলা প্রকৌশলী খোন্দকার রাহাত ফেরদৌস, আওয়ামী লীগের সহ-সভাপতি জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন-অর রশিদ, জেলা পরিষদের সদস্য আব্দুল বারেক বিশ্বাস ও বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, ১ কোটি ৮০ লক্ষ টাকা চুক্তিমূল্যে ২ কিলো ৪৪০ মিটার দৈর্ঘ্য সড়কটির নির্মাণ কাজ ঠিকাদারী প্রতিষ্ঠান পাইওনিয়ার এন্টারপ্রাইজ বাস্তবায়ন করবে।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ