ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে ভন্ড কবিরাজ ও সহযোগীর যাবজ্জীবন জেল
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৬-২৬ ০২:১৪:৪২

রাজবাড়ীতে দুই সন্তানের জননী বিদেশ ফেরত নারীকে ধর্ষণের অভিযোগে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ(৫২) ও তার সহযোগী ফারুক বিশ্বাস (৩৫)কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত। 

  গতকাল ২৫শে জুন দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক(জেলা জজ) মোহাম্মদ সাব্বির ফয়েজ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণাকালে আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

  দন্ডপ্রাপ্ত মান্নান কবিরাজ রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রায়নগর গ্রামের মৃত মোহন গাইনের ছেলে ও ফারুক বিশ^াস একই ইউনিয়নের চর বাগমারা গ্রামের মৃত মুনছুর বিশ্বাসের ছেলে। 

  আদালত সূত্রে জানা যায়, বিগত ২০২১ সালের ৮ই এপ্রিল রামকান্তপুর গ্রামের ওই গৃহবধু হাত ও পা ব্যথায় অসুস্থ হলে তার মা স্থানীয় একটি বাজার থেকে ওষুধ এনে দেন। ওষুধে কাজ না হওয়ায় তার মা কবিরাজ মান্নান গাইনকে বাড়ীতে ডাকেন। ১২ই এপ্রিল রাতে মান্নান গাইন ওরফে মান্নান কবিরাজ ওই বাড়ীতে এসে তাকে ঝাড়ফুঁক করেন। এ থেকে মুক্তি পেতে ওই রাতে তিন রাস্তার মোড়ে নিয়ে যান কবিরাজ মান্নান গাইন ও তার সহকারী ফারুক বিশ্বাস। সেখানে তারা তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ১৫ই এপ্রিল বিকেলে ওই নারী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ (সংশোধিত/২০০৩) এর ৯(৩) এ মামলা দায়ের করে। রাজবাড়ী থানায় মামলা নং-১২, তাং-১৫/৪/২০২১খ্রিঃ। মামলা দায়েরের মাত্র চার ঘন্টার মধ্যে অভিযুক্তদের পুলিশ গ্রেফতার করে। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ