ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
ভোক্তা অধিকারের অভিযানে জামালপুরে ২টি ফার্মেসীকে ১৫হাজার টাকা জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-১০ ১২:০১:৩৭

 জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত বাজার তদারকি অভিযানে গতকাল ৯ই আগস্ট রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে দুটি ফার্মেসীকে ১৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
  প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ভোলানাথ ফার্মেসী ও সাহা ফার্মেসীকে জরিমানা করেন ভোক্তার সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান।
  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জানান, নিষিদ্ধ পণ্যের উৎপাদন ও বিক্রিরোধ, অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণ রোধ, মেয়াদ উত্তীর্ণ পণ্য এবং অননুমোদিত ও অবৈধ পণ্য বিক্রি না করাসহ ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রি রোধে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল ৯ই আগস্ট বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে অভিযান চালানো হয়। অভিযানে প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ভোলানাথ ফার্মেসীকে ১০ হাজার টাকা ও একই অপরাধে সাহা ফামের্সীকে ৫হাজার টাকা জরিমানা করা হয়।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ