ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে যুবদলের নতুন কমিটি ঘোষণা
  • শেখ রনজু আহম্মেদ
  • ২০২৩-০৯-০১ ১৫:২৭:২২

রাজবাড়ী পৌর যুবদলের ৯টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল ১লা সেপ্টেম্বর সন্ধ্যায় জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের সজ্জকান্দাস্থ বাসভবনে আয়োজিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

রাজবাড়ী পৌর যুবদলের সদস্য সচিব গোলাম মহিউদ্দিন আহমেদ গিটারের সভাপতিত্বে সভায় জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক নঈম আনসারী, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আফছার আলী সরদার, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা যুবদলের আহ্বায়ক খায়রুল আনাম বকুল, যুগ্ম-আহ্বায়ক আব্দুল খালেক, এডঃ নিকবর হোসেন মনি, কাউছার মাহমুদ, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সস্রাট, মামুনুল ইসলাম রনি, মনোয়ার হোসেন মিন্টু ও ছাত্রদলের ওমর ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

পৌরসভার ৯টি ওয়ার্ড যুবদলের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যারা হলেন- ১নং ওয়ার্ডের সভাপতি মোঃ রিপন হোসেন ও সাধারণ সম্পাদক নুর ইসলাম। ২নং ওয়ার্ডের সভাপতি সজিব মন্ডল ও সাধারণ সম্পাদক রিদয় হাসান, ৩ নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক শহীদ সেখ, ৪নং ওয়ার্ডের সভাপতি শাহ মোঃ জার্জিস ও সাধারণ সম্পাদক রাসেদ খান, ৫নং ওয়ার্ডের সভাপতি এস এম সেলিম ও সাধারণ সম্পাদক সজল মন্ডল রুবেল, ৬নং ওয়ার্ডের সভাপতি সাদ্দাম মন্ডল ও সাধারণ সম্পাদক রানা খান লাল, ৭নং ওয়ার্ডের সভাপতি সুজন খান ও সাধারণ সম্পাদক সাব্বির মন্ডল, ৮নং ওয়ার্ডের সভাপতি কল্লোল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক সুমন মোল্লা এবং ৯নং ওয়ার্ডের সভাপতি নাঈম মোল্লা ও সাধারণ সম্পাদক গোলাম গাউস রমজান।

সভায় আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সকল রাজবন্দীদের মুক্তিসহ নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আসন্ন নির্বাচনের দাবী জানান।

 

রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলায় চেয়াম্যান পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী  এস.এম নওয়াব আলীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ