ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
গোয়ালন্দে তিন দলীয় ফুটবল টুর্নামেন্টের ২য় ম্যাচ অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৯-৩০ ১৫:১১:০৯

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন গোয়ালন্দ ফুটবল একাডেমী কাপ ৩ দলীয় টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
 ম্যাচে গোয়ালন্দ পৌর সোনালী অতীত ক্লাব ৩-২ গোলে দৌলতদিয়া ইউপি সোনালী অতীত ক্লাবকে পরাজিত করে।
 গত ২৯শে সেপ্টেম্বর বিকাল ৫টায় উজানচর ইউনিয়নের সাহাজউদ্দিন মন্ডল ইনস্টিটিউটের মাঠে বাংলাদেশ সাবেক খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়।
 বিজয়ী দলের পক্ষে ফিরোজ আহমেদ, দলীয় অধিনায়ক সাজ্জাদ হোসেন ও মোঃ সাগর ১টি করে গোল করেন। দৌলতদিয়া ইউপি দলের পক্ষে গোল দুটি করেন রিপন ও মতিন। টুর্নামেন্টের সেরা নৈপুণ্যে প্রদর্শন ও দলের পক্ষে একটি গোল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের সাগর।
 টুর্নামেন্টের দ্বিতীয় খেলা উদ্বোধন ঘোষণা করেন গোয়ালন্দ ফুটবল একাডেমীর উপদেষ্টা শামীম শেখ।
 এ সময় গোয়ালন্দ ফুটবল একাডেমীর উপদেষ্টা সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান ও টুর্নামেন্টের আহবায়ক মোঃ সাজ্জাদ হোসেন, পরিচালক ও কোচ মোঃ আলমগীর হোসেন, সভাপতি ও সদস্য সচিব গোলাম মোস্তফা সোহাগ, সহ-সভাপতি তাহাজ্জুত হোসেন তাহা, সদস্য সাইফুল ইসলাম সাইফ, সদস্য ও সাবেক ফুটবলার রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
 টুর্নামেন্টের আহ্বায়ক ও গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন বলেন, টুর্নামেন্টটি সোনালী অতীত খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে। আমাদের পরবর্তী খেলা অর্থাৎ তৃতীয় ম্যাচ আগামী ৩রা অক্টোবর দৌলতদিয়া হেলিপোর্ট মাঠে অনুষ্ঠিত হবে।

 

 

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন