ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
নারুয়া বাজারে সাউথইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ও রিসাইক্লার এটিএম বুথ উদ্বোধন
  • রফিকুল ইসলামও
  • ২০২৩-১০-৩১ ১৫:১৭:৩২

রাজবাড়ী জেলার বালিকান্দি উপজেলার নারুয়া বাজারে সাউথইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ও রিসাইক্লার এটিএম বুথের উদ্বোধন করা হয়েছে।

 গত ৩০শে অক্টোবর সকালে নারুয়া বাজারের ফটিক মন্ডল সুপার মার্কেটে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে এই এজেন্ট ব্যাংকিং ও রিসাইক্লার এটিএম বুথের উদ্বোধন করেন সাউথইস্ট ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর নূরদ্দিন মোঃ সাদেক হোসাইন।

 এ সময় সাউথইস্ট ব্যাংক রাজবাড়ী শাখার ব্যবস্থাপক এম. মুরাদ রহমান, এরিয়া ম্যানেজার প্রনব কুমার রায়, জুনিয়র অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, জাবের হোসেন, নারুয়া বাজারের সাউথইস্ট এজেন্ট ব্যাংকিং এর আউটলেট পার্টনার এ কে এম আল মামুন ও আউটলেট ম্যানেজার মোঃ রাফিজুলসহ আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।

 উল্লেখ যে, রাজবাড়ী জেলার সাউথইস্ট ব্যাংকের পূর্বেই ৪টি এজেন্ট ব্যাংকিং ও ৯টি রিসাইক্লার এটিএম বুথ রয়েছে। বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজারে নতুন এই ৫ম এজেন্ট ব্যাংকিং ও ১০ম রিসাইক্লার এটিএম বুথের উদ্বোধনের মাধ্যমে বর্তমানে সাউথইস্ট ব্যাংক জেলায় মোট ৫টি এজেন্ট ব্যাংকিং ও ১০টি রিসাইক্লার এটিএম বুথে মাধ্যমে তার কার্যক্রম পরিচালনা করবে। সপ্তাহে সাত দিন রাত-দিন ২৪ ঘন্টা এই সকল রিসাইক্লার এটিএম বুথে টাকা উত্তোলন ও জমা দেওয়া যাবে। এছাড়াও  সাউথইস্ট ব্যাংক তার এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে গ্রাহকদের সেভিংস ও কারেন্ট একাউন্ট ওপেন, ফিক্সড ডিপোজিট, ডিপিএস, ইনস্ট্যান্ট ডেবিট কার্ড, ফ্রি মেডিকেল সেবা, সঞ্চয়পত্র কেনার সুবিধা, বোনাসসহ রেমিটেন্স গ্রহণ, এমআইসি আর(অনলাইন) চেক প্রদান, পল্লী বিদ্যুতের বিল গ্রহণ, আরটিজিএস ও বিইএফটিএন সুবিধা, জামানত বিহীন ক্ষুদ্র লোন, কৃষি লোন এবং এসএমই লোন সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত প্রদানসহ যাবতীয় ব্যাংকিং সুবিধা প্রদান করবে। উদ্বোধন উপলক্ষে অ্যাকাউন্ট ওপেন, ফিক্স ডিপোজিটের গ্রাহকদের ও রেমিটেন্স গ্রহণকারীদের আকর্ষণীয় উপহার প্রদান করা হয়।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ