ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নের সরকারের বিভিন্ন ভাতা ভোগীদের সাথে মতবিনিময় সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-১০-৩১ ১৫:২০:০২

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিন। সরকার দেশের সাধারণ মানুষের চিন্তা করে। বিএনপি সরকারের সময় একটি ঘরেও বিদ্যুৎ দেয় নাই। বিদ্যুৎ দেয়ার কথা বলে তারেক জিয়া খাম্বার টাকা চুড়ি করে বিদেশের ব্যাংকে জমা রেখেছে। শেখ হাসিনার সরকারের সময় তিনি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছেন। আওয়ামী লীগ সরকার যা বলে তা করে দেয়। সরকার দেশে উন্নয়ন করে বর্হিবিশ্বে বাংলাদেশে নাম লিখেছেন। 

 গত ৩০শে অক্টোবর দুপুরে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সরকারের বিভিন্ন ভাতা উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম একথা বলেন।

 তিনি বলেন, জঙ্গল ইউনিয়নের কোন রাস্তা কাঁচা থাকবে না। সব পাকা হয়ে যাবে। শেখ হাসিনা সেই ব্যবস্থা আমাদের করে দেওয়ার ব্যবস্থা করছেন। সরকার সাধারণ মানুষের কথা চিন্তা করে। বৃদ্ধ বাবা মাকে সন্তানেরা ফেলে দেয়, প্রতিবন্ধী শিশুদেরকে নিয়ে তাদের বাবা মা চিন্তা করে। গরিব মা বোনেরা গর্ভবতী হলে চিন্তা করে, তাদের দুদর্শার কথা ভেবে সরকার তাদের জন্য বিভিন্ন সরকারী ভাতার ব্যবস্থা করে দিয়েছে। যা কোন সরকার করে নাই।

 এমপি বলেন, আপনারা গ্রামে গ্রামে চিকিৎসা সেবা পাচ্ছেন। চিকিৎসার জন্য আর সাধারণ মানুষদের কষ্ট করে শহরে যেতে হয়না। সরকার সব ব্যবস্থা করে দিয়েছে আপনাদের জন্য। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবেন। আপনাদের প্রতি এই প্রত্যাশা রাখছি।

 জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কল্লোল বসুর সভাপতিত্বে ও জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ্বাসের সঞ্চালনায় সভায় জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।

 এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, নারোদ বাছাড়, জঙ্গল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ক্ষিরোদ বসু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ্বাস আলম, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদশাহ আলমগীর, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম ও ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টার প্রমুখ উপস্থিত ছিলেন।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ