ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সীর মায়ের ইন্তেকাল
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-০৬ ১৪:৩২:১৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সির মাতা মাহিরুন নেছা(৯৫) বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

 গতকাল ৬ই নভেম্বর সকাল ৯টায় গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের রমজান মাতব্বর পাড়া এলাকায় নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।

 জানা গেছে, মৃত মাহিরুন নেছা গোয়ালন্দ পৌরসভার দেওয়ান পাড়া ২নম্বর ওয়ার্ডের আলহাজ্ব নাজিমুদ্দিন মুন্সীর সহধর্মিনী। গতকাল সোমবার বিকাল ৪টা ৪০মিনিটে গোয়ালন্দ উপজেলা কোর্ট চত্বর মাঠে তার নামাজে জানাযা সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও দুই কন্যাসহ বহু আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন।

 জানাযাতে দোয়া পরিচালনা করেন মরহুমার নাতি ও মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী’র ছেলে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পরিচালক মো: সেলিম মুন্সী।

 জানাযাতে রাজবাড়ী জেলা প্রশাসকের পক্ষ থেকে স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক আসাদুজ্জামান রিপন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, পৌরসভার মেয়র  মোঃ নজরুল ইসলাম মন্ডল, পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, গোয়ালন্দের ৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা কর্মী, আলেম-ওলামাগণ ও বিভিন্ন শ্রেণী পেশার সহস্রাধিক মুসল্লি অংশগ্রহণ করেন। জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়।

 জানাযার আগে মরদেহের শ্রদ্ধা নিবেদন করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগ, গোয়ালন্দ উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা পরিষদ ও গোয়ালন্দ প্রেসক্লাব।

 গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন শোক বার্তায় বলেন, গোয়ালন্দ উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সীর মাতার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ