ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ-নবীন বরণ অনুষ্ঠিত
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০২-১১ ১৪:১১:৩২

রাজবাড়ী পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বলেছেন, সত্যিকার অর্থে আমাদের সমাজের মেয়েরা দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে। এক একজন শিক্ষক মোমবাতির মতো আমাদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দেন। সামনে যে সময়টি আসছে সেটি চ্যালেঞ্জের সময়। মেয়েরা তোমাদের চ্যালেঞ্জ মোকাবেলা করে নিজেকে টিকিয়ে রাখতে হবে। 

 গতকাল ১১ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ী শহরের শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শেষে দিনের পুরস্কার বিতরণ ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

 এ সময় তিনি আলো বলেন, আমরা চেষ্টা করবো আমাদের মুক্তিযুদ্ধের যে গল্প রয়েছে, এটি আমাদের ভীষণ ভাবে অহংকারের জায়গা। এদেশ আমাদের অহংকার। এদেশে ও দেশের মানুষের প্রতি একটি মমত্যবোধ তোমাদের থাকবে হবে। তোমাদের দৃঢ় সংকল্প বদ্ধ থাকবে হবে, যেন এই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারো। স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মাণে আমাদের হৃদয়ে দেশ প্রেম, মমত্যবোধ, মানুষের প্রতি ভালোবাসা এটি কিন্তু তোমাদের আরো শানিত করবে। 

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান ও রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ইফতেখারুল আলম প্রধান বক্তব্য রাখেন। 

 বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে সহকারী শিক্ষক তপন কুমার পালের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য  রাখেন শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম।

 আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ ও অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 পুরস্কার বিতরণ শেষে বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর নবীন ছাত্রীদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়। নবীন বরণের পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত অতিথি, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপভোগ করেন। 

 
 রাজবাড়ী সদর উপজেলার নতুন ইউএনও রবিউল আলমের দায়িত্ব গ্রহণ
কালুখালীর লাড়িবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আহত মঙ্গল বিশ্বাস মৃত্যু
রাজবাড়ীতে দৈনিক সময়ের আলোর ৫ম বর্ষপূর্তি পালন
সর্বশেষ সংবাদ