ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশা থানা পুলিশের অভিযানে ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বিক্রেতা গ্রেপ্তার
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-১৬ ১৪:১৭:০৩

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ গত ১৫ই ফেব্রুয়ারী দিনগত গভীর রাতে উপজেলার হাবাসপুর ইউপির চরঝিকড়ী গ্রামে অভিযান চালিয়ে ৮১পিস ইয়াবা ও ৬০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ কুখ্যাত মাদক বিক্রেতা সাদ্দাম হোসেন (৩৫)কে গ্রেফতার করেছে।

 ধৃত সাদ্দাম হোসেন চরঝিকড়ী গ্রামের আজগর আলী মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে থানায় ১টি মাদক মামলা রয়েছে। সে এলাকায় কুখ্যাত মাদক কারবারী হিসেবে পরিচিত।

 জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক(১), এসআই মোঃ ফজর আলী, এসআই মোঃ আকরাম হোসেন, এএসআই মোঃ রিপন খান সঙ্গীয় পুলিশ ফোর্সসহ চরঝিকড়ী গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাদ্দাম হোসেনের বসত বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর থেকে ৮১পিস ইয়াবা ও ৬০পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে।

 এ ব্যাপারে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক(১) বাদী হয়ে সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেন।

 এসআই মোহাম্মদ মোজাম্মেল হক জানান, ধৃত সাদ্দাম হোসেন একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় আগের একটি মাদক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে ৮১পিস ইয়াবা ও ৬০পিস মাদক জাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।  

 গতকাল ১৬ই ফেব্রুয়ারী পাংশা মডেল থানা থেকে রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ