ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী ও বালিয়াকান্দিতে ডিবির অভিযানে ইয়াবা ও চোরাই মোটর সাইকেলসহ ৪জন গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-০৫ ১৫:১৯:০৫
রাজবাড়ী ডিবির পৃথক ৩টি অভিযানে গত ৪ঠা অক্টোবর বিকালে ৫০০ পিস ইয়াবা ও ১টি চোরাই মোটর সাইকেলসহ ৪জন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী গ্রেফতার হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবির পৃথক ৩টি অভিযানে ৫০০ পিস ইয়াবা ও ১টি চোরাই মোটর সাইকেলসহ ৪জন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী গ্রেফতার হয়েছে। গত ৪ঠা অক্টোবর বিকালে এ অভিযানগুলো পরিচালনা করা হয়।
  রাজবাড়ী ডিবির ওসি মোঃ ওমর শরীফ জানান, অভিযানকালে রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠ সংলগ্ন হেলালের চায়ের দোকানের সামনে থেকে ১টি দেড়শ’ সিসির সাদা রঙের চোরাই ইয়ামাহা মোটর সাইকেলসহ শহরের বিনোদপুর মাইছ্যাঘাটা এলাকার আক্কাছ আলী শেখের ছেলে চিহ্নিত সন্ত্রাসী জুয়েল শেখ (৩০)কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের আরো ৬টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। 
  অপর অভিযানে রাজবাড়ী সদর উপজেলাধীন বড় ভবাণীপুর মোল্লা পাড়া গ্রামের জনৈক রানা শেখের বাড়ীর সামনের ইটের রাস্তার উপর থেকে ৪০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শরীফ হোসেন (২৭)কে গ্রেফতার করা হয়। সে ভোলা জেলা সদরের পূর্ব ইলিশা সাজিবাড়ী গ্রামের আব্দুল মালেকের ছেলে এবং বেশ কিছু দিন ধরে ফরিদপুরের কোতয়ালী থানাধীন চাঁদপুর গ্রামের জনৈক মিরানের বাড়ীতে ভাড়া থেকে মাদক ব্যবসা করে আসছিল। 
  আরেকটি অভিযানে বালিয়াকান্দি উপজেলাধীন আলোকদিয়া গ্রামের জনৈক রেজাউল শেখের বাড়ীর সামনের কাঁচা রাস্তার উপর থেকে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হাসান শেখ(২৭) ও ফিরোজ শেখ (২৪)কে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে হাসান শেখ আলোকদিয়া গ্রামের ধোপা পাড়ার মৃত শাহাদত শেখের ছেলে এবং ফিরোজ শেখ একই উপজেলাধীন সোনাইডাঙ্গা গ্রামের আফছার শেখের ছেলে। 
  এ সকল ঘটনায় ডিবির এসআই শহীদুল ইসলাম, এস.আই মোজাম্মেল হক ও এস.আই মিলন চন্দ্র বর্মন বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজবাড়ী ও বালিয়াকান্দি থানায় পৃথক ৩টি মামলা দায়ের করেছেন। গতকাল ৫ই অক্টোবর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।  

 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ