ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী এ জে মিন্টু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-০৬ ১৪:২১:৩৭

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ৫নং ওয়ার্ডে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে সমর্থন পেয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এ জে মিন্টু। 
  গত ১৮ই সেপ্টেম্বর সন্ধ্যায় রাজবাড়ী সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের হলরুমে অনুষ্ঠিত ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সর্বসম্মতভাবে তাকে ‘দলীয় সমর্থন’ দেয়া হয়। 
  সভায় ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ কুদ্দুস খান ওয়ার্ড কাউন্সিলর পদে এ জে মিন্টু’র নাম প্রস্তাব করলে ওয়ার্ড আওয়ামী লীগের দুই যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী শরীফ ও পলাশ কুমার সাহা তাৎক্ষণিকভাবে তাতে সমর্থন দেন। এরপর সভায় উপস্থিত সকলে উঠে দাঁড়িয়ে হাত তুলে তাতে সমর্থন জানান। 
  ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসান গাজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ জে মিন্টু’র পরিচালনায় সভায় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহাগ, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা বাবুল, দপ্তর সম্পাদক আবু, কৃষি বিষয়ক সম্পাদক ধীরেশ চক্রবর্তীসহ ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
  সভায় এ জে মিন্টু’কে পৌর কাউন্সিলর পদে দলীয় সমর্থন প্রদান ছাড়াও সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা এবং সম্প্রতি মৃত্যুবরণকারী ওয়ার্ড আওয়ামী লীগের ২জন নেতার (সহ-সভাপতি আব্দুল হক এবং মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা) জন্য ১মিনিট নীরবতা পালন ও শোক প্রস্তাব গ্রহণ করা হয়। 
  এছাড়াও সভায় বর্তমান করোনা পরিস্থিতিতে মানবিক কার্যক্রমের পাশাপাশি জলাবদ্ধতার সমস্যা দূর করা, ডেঙ্গু প্রতিরোধে ওয়ার্ডব্যাপী পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো ও মশা নিধনের ওষুধ স্প্রে, বৃক্ষ রোপণ, রাস্তাঘাট নির্মাণ ও সংস্কার, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন, দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়ানো, মেধাবী শিক্ষার্থী ও প্রবীণদের সংবর্ধনা প্রদানসহ ওয়ার্ডের সার্বিক উন্নয়নে বিশেষভাবে ভূমিকা রাখায় এ জে মিন্টু’র ভূয়সী প্রশংসা করে তাকে ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচিত করতে তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।   
  এ ব্যাপারে এ জে মিন্টু বলেন, ৫নং ওয়ার্ড রাজবাড়ী পৌরসভার মধ্যে সবচেয়ে অবহেলিত ওয়ার্ড। এ পর্যন্ত ব্যক্তিগত প্রচেষ্টায় বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগিতায় যতটা সম্ভব ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করেছি। আরো বড় পরিসরে মানুষের জন্য যাতে কাজ করতে পারি সে জন্য দলীয় নেতাকর্মী, শুভান্যুধায়ী ও জনগণের দাবীর প্রেক্ষিতে ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করছি। আশা করি, সবার দোয়া-সমর্থন ও ভালোবাসায় নির্বাচিত হয়ে ওয়ার্ডবাসীর জন্য কাজ করার সুযোগ পাবো।   

 

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ