ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
সুলতানপুরে কৃষকদের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৩-২০ ১৫:৪১:৫৬
রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নে গতকাল ২০শে মার্চ বিকালে সবজির বড় ক্রেতাদের সঙ্গে কৃষকদের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নে গতকাল ২০শে মার্চ বিকালে ইকোলোজিবান্ধব নিরাপদ সবজি উৎপাদন ও বাজারজাতকরণ' শীর্ষক ভ্যালু চেইন উপ-প্রকল্পের সবজির বড় ক্রেতাদের সঙ্গে কৃষকদের বাজার সংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, উপ-প্রকল্পটি আন্তর্জাতিক কৃষি উন্নয়ন তহবিল (ইফাদ) ও ড্যানিডার অর্থায়নে এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন(পিকেএসএফ) এর কারিগরি সহযোগিতায় এবং সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি) কর্তৃক বাস্তবায়ন করা হচ্ছে। 

সভায় সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি)র প্রোগ্রাম ম্যানেজার রফিকুল ইসলাম, ভ্যালু চেইন ফ্যাসিলিটেটর সত্যম কুমার রায়, মার্কেটিং ম্যানেজার কাজী শাকিব হাসান, সহকারী ভ্যালু চেইন ফ্যাসিলিটেটর সহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তা, উপজেলার সবজি ক্রেতা ও কৃষকরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা প্রকল্পের কার্যক্রম, নিরাপদ সবজি উৎপাদন, উৎপাদিত সবজির বাজারজাতকরণ ইত্যাদি বিষয়ে আলোচনা করেন। এছাড়া সবজি ক্রেতাগণ কৃষকের উৎপাদিত সবজি ন্যায্য মূল্যে ক্রয়ের ও কৃষকদের সার্বিক সহযোগিতা প্রদান করার আশ্বাস দেন। পাশাপাশি কৃষকগণ নিরাপদ উৎপাদিত সবজি স্থানীয় বাজারে বিক্রয়ে আগ্রহ প্রকাশ করেন।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ