ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় কুয়েতি অর্থায়নে এতিম পরিবারের মাঝে ইফতার বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-০৪ ১৬:৩৪:২৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির তেলিগাতি গ্রামে গতকাল ৪ঠা এপ্রিল কুয়েতি আমাল আল সাকলাওই’র উদ্যোগে দুই শতাধিক এতিম পরিবারের মাঝে পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন ও ইফতার সামগ্রী বিতরণ করেন।

 অনুষ্ঠানে কুয়েত প্রবাসী মোঃ রফিকুল ইসলাম মিয়া, মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রইস উদ্দিন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল ইসলমসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 কুয়েত প্রবাসী মোঃ রফিকুল ইসলাম মিয়া জানান, ২০১০ সাল থেকে কুয়েতি অর্থায়নে এতিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী এবং নগদ অর্থ এছাড়া দরিদ্র পরিবারের মাঝে পবিত্র রমজান উপলক্ষে উপহার হিসেবে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি পরিচালিত হয়ে আসছে। এ বছর দুই শতাধিক এতিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী এবং দুই সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণের আয়োজন করা হয়েছে। পাংশাসহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকার এতিম পরিবার এবং দরিদ্র পরিবারের লোকজন কুয়েতি উপহার হিসেবে ইফতার সামগ্রী পেয়ে খুশি হয়।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ