ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বালিয়াকান্দির ডাকাতি মামলায় পলাতক ৩জন গ্রেফতার॥লুণ্ঠিত স্বর্ণালংকার উদ্ধার
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-০৫ ১৭:৩৮:৩২

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার চর ফরিদপুর গ্রামে ডাকাতি মামলায় পলাতক ডাকাত দলের ৩জন সদস্যকে পুলিশ গ্রেপ্তার করেছে।
 গতকাল ৫ই এপ্রিল রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানায় জেলা পুলিশ।
 গ্রেপ্তারকৃতরা হলো- ফরিদপুর কোতোয়ালি থানার তিলাউদ্দিন মাতুব্বর ডাঙ্গী পাড়ার মেহের জোমাদ্দারের ছেলে সোলেমান জোমাদ্দার ছুরমান(৩৩), মাগুরা সদর উপজেলার আলমপুর গ্রামের মৃত লোকমান মুন্সীর ছেলে মোঃ রাসেল মুন্সী(৩৫) ও ফরিদপুর কোতোয়ালি থানার কৈজুরি ইউনিয়নের তুলা গ্রামের তারা তালুকদারের ছেলে আলামিন তালুকদার(৩৩)।
 এর আগে গত ২৫শে নভেম্বর রাজবাড়ী সদর উপজেলা ভবানিপুর গ্রামে অভিযান চালিয়ে ডাকাত দলের ৩জন সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।
 পুলিশ আরো জানায়, গত ১৪ই নভেম্বর বালিয়াকান্দি থানায় একটি দস্যুতা মামলায় হয়। মামলার পরে পুলিশ অভিযান চালিয়ে গত ২৫শে নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতি মামলার তিন সদস্যকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দোষ স্বীকার করে এবং বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মতে দোষ স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। তাদের দেওয়া তথ্য ভিত্তিতে পলাতক বাকী ৩জন আসামীকে পুলিশ গ্রেপ্তার করে।
 রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার জানান, বালিয়াকান্দি থানায় ডাকাতি মামলার ঘটনায় গত ২৫শে নভেম্বর ৩জন ডকাত দলের সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আরও ৩জনকে গ্রেপ্তার করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে স্বীকার করেছে। তাদের দেওয়া তথ্য মতে অত্র মামলার লুণ্ঠিত হওয়া একটি মোবাইল ফোন ও দুইজোড়া স্বর্ণের কানের দ্লু উদ্ধার উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ৩ জন আসামী বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। আদালত তাদের গতকাল শুক্রবার কারাগারে পাঠিয়েছে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ