ঢাকা বুধবার, মে ১, ২০২৪
আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে রাজবাড়ীতে সময় টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-১৭ ১৬:১৪:০৫

 রাজবাড়ীতে আলোচনা সভা ও কেক কেটে দেশের জনপ্রিয় বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল সময় টিভির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।
 গতকাল ১৭ই এপ্রিল দুপুরে রাজবাড়ী শহরের পান্না চত্ত্বরে মাতৃকণ্ঠ মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজন করা হয়।
 রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলানিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি কাজী আব্দুল কুদ্দুস বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) মোঃ রকিবুল হাসান পিয়াল বক্তব্য রাখেন।
 অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সময় টিভির রাজবাড়ী জেলার রিপোর্টার আশিকুর রহমান।
 ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের রাজবাড়ী জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভির রাজবাড়ী জেলার সাবেক স্টাফ রিপোর্টার করিম ইসহাক বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক ও বাংলাটিভির প্রতিনিধি শিহাবুর রহমান, এনজিও সমপদ এর নির্বাহী পরিচালক ও দৈনিক আমাদের মাতৃভূমির প্রতিনিধি মোঃ হেলাল উদ্দিন সরদার, এসএ টিভির প্রতিনিধি সাজিদ মাহমুদ, দৈনিক মাতৃকণ্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, ৭১ টিভির প্রতিনিধি মেহেদী হাসান, চ্যানেল২৪ এর প্রতিনিধি সুমন বিশ্বাস, যমুনা টিভির প্রতিনিধি রুবেলুর রহমান, ইন্ডিপেন্ডেন্ট টিভির প্রতিনিধি শামীম রেজা, দীপ্ত টিভি ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মাহফুজুর রহমান, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি ইমরান হোসেন মনিম, ঢাকা পোস্টের প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ, দৈনিক তৃতীয় মাত্রার প্রতিনিধি শেখ রঞ্জু আহমেদ, গ্লোবাল টিভির প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম, দৈনিক মাতৃকন্ঠের স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম ও সুজন বিষ্ণু, সাংবাদিক আতিয়ার রহমান, শহিদুল ইসলাম, সিনান আহমেদ শুভ, ইমদাদুল হক রানা, বাবুল শেখসহ অন্যরা উপস্থিত ছিলেন।
 প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) মোঃ রকিবুল হাসান পিয়াল বলেন, সময় টিভি তাদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও দ্রুত সংবাদ প্রদানের মাধ্যমে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করে নিয়েছে। পাশাপাশি সময় টিভির রাজবাড়ী জেলা প্রতিনিধি তার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে। সময় টিভির রাজবাড়ী প্রতিনিধিসহ সময় টিভির উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ