ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে দুর্গাপূজার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ে জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১৩ ১৫:১৭:৩১
রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে গতকাল ১৩ই অক্টোবর আসন্ন দুর্গাপূজার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ১৩ই অক্টোবর বেলা ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন দুর্গাপূজার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

  পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) এর সভাপতিত্বে সভায় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণসহ পূজা উদযাপন পরিষদের জেলা ও ৫টি উপজেলার শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
  সভায় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত তার বক্তব্যে পূজা মন্ডপগুলোর নিরাপত্তা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ পূজা উদযাপনে কেন্দ্রীয় নির্দেশনাসমূহ সম্পর্কে আলোচনা করেন। 
  সভায় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) বলেন, এবারের পূজাতে অন্যান্য বছরের ন্যায় পূজা মন্ডপগুলোতে সার্বক্ষণিক পুলিশ ও আনসার মোতায়েন থাকবে না। তবে ১ঘন্টা পর পর মন্দিরগুলোতে টহলের ব্যবস্থা থাকবে। প্রয়োজনে পুলিশের জরুরী সেবার ৯৯৯ নম্বরে ফোন করে সহযোগিতা নেয়া যাবে।  

 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ