ঢাকা শনিবার, জুলাই ২০, ২০২৪
পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৭-০৯ ১৫:০১:৫০

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গতকাল ৯ই জুলাই বিকালে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

 সভায় প্রধান অতিথি হিসেবে পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ শাহীন বলেন, আমরা সুখে শান্তিতে বসবাস করতে চাই। কেউ যদি এলাকায় অপরাধ প্রবণতা সৃষ্টি করে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করতে চায় তাকে কঠোর হস্তে দমন করা হবে।

 তিনি বলেন, মাদক, ইভটিজিং, সন্ত্রাস-চাঁদাবাজির সাথে জড়িতরা এলাকায় থাকতে পারবে না এবং অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধীদের অবস্থান সম্পর্কে গোপনে তথ্য প্রদানের জন্য তিনি উপস্থিত লোকজনের কাছে তার মোবাইল নম্বর প্রদান করেন। তথ্য প্রদানকারী ব্যক্তির নাম পরিচয় গোপন রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করে এএসপি মোঃ শাহীন বিট পুলিশিং কার্যক্রমের উপর বিস্তারিত আলোচনা করেন।

 স্থানীয়রা নিজ নিজ এলাকার সমস্যা তুলে ধরে বলেন, বিরাহিমপুর গ্রাম, মেঘনা বাজারসহ আশে পাশে দিনে রাতে টাকা দিয়ে তাস খেলা হয়। এটি আসক্তিতে পরিণত হয়েছে। বিভিন্ন স্থানে মাদক কারবারীদের তৎপরতা রয়েছে। মাদক ও অপরাধ প্রবণতারোধে সেনগ্রাম কালিতলা বাজারে পুলিশের টহল কার্যক্রম জোরদারের গুরুত্বরোপ করা হয়। মোবাইল আসক্তি রোধে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মোটিভেশন মূলক সভা করার বিষয়েও অভিমত ব্যক্ত করা হয়।

 পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ শাহীন স্থানীয়দের মতামত মনোযোগ সহকারে শোনেন এবং পুলিশের করণীয় বিষয়ে তিনি আশ্বাস ব্যক্ত করেন।

 অন্যান্যের মধ্যে বাহাদুরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ইন্সপেক্টর মোঃ শাখাওয়াৎ হোসেন, পাংশা মডেল থানার এসআই তারিকুল ইসলাম, ইউপি সদস্য নজরুল ইসলাম, মিজানুর রহমান খোয়াজ ও রেহেনা খাতুন, স্থানীয় আওয়ামী লীগ নেতা রবিউল আলম সগির ও বাহাদুরপুর কৃষি ব্যাংকের সিকিউরিটি গার্ড মোঃ আব্দুল মজিদ প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন বাহাদুরপুর ইউনিয়ন বিট পুলিশিং কর্মকর্তা এসআই সাদিক।

 বাহাদুরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের অন্যান্য কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন বিট পুলিশিং সভায় উপস্থিত ছিলেন।

পাংশায় নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মতবিনিময়
বালিয়াকান্দিতে বিপুল পরিমান নিষিদ্ধ চায়না জাল জব্দ
পাংশা মডেল থানা পুলিশের অভিযানে চোরাই মালামালসহ ২জন গ্রেফতার
সর্বশেষ সংবাদ