ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
জেলা কালচারাল অফিসার্স ফোরামের ২বছর মেয়াদী পরিচালনা পর্ষদ গঠন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-১০ ১৫:৫৮:৩৯
ছবিতে বামে জেলা কালচারাল অফিসার্স ফোরামের সভাপতি মোঃ সাইফুল হাসান মিলন ও সাধারণ সম্পাদক পার্থ প্রতিম দাশ -মাতৃকণ্ঠ।

 ‘জেলা কালচারাল অফিসার্স ফোরাম’ নামে সারা দেশের জেলা কালচারাল অফিসারদের একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। গত ১লা অক্টোবর আনুষ্ঠানিকভাবে সংগঠনটি আত্মপ্রকাশ করে।

  গত ৯ই নভেম্বর জুম অ্যাপসের মাধ্যমে আয়োজিত এক ভার্চুয়াল সভায় সংগঠনের ২বছর মেয়াদী ১৫ সদস্য বিশিষ্ট পরিচালনা পর্ষদ(কার্যনির্বাহী কমিটি) গঠন করা হয়।
  নবগঠিত পরিচালনা পর্ষদে মাদারীপুর ও শরীয়তপুরের (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার মোঃ সাইফুল হাসান মিলন সভাপতি, চাঁপাইনবাবগঞ্জের জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল সহ-সভাপতি, রাজবাড়ী ও ফরিদপুরের(অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ সাধারণ সম্পাদক, নরসিংদীর জেলা কালচারাল অফিসার মোছাঃ শাহেলা খাতুন এবং নোয়াখালী ও লক্ষ্মীপুরের(অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার এস.এম.টি কামরান হাসান যুগ্ম-সম্পাদক, ঝিনাইদহ ও মাগুরার(অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার মোঃ জসিম উদ্দিন সাংগঠনিক সম্পাদক, বগুড়া ও নাটোরের(অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার মোঃ শাহাদৎ হোসেন অর্থ সম্পাদক, এছাড়াও চট্টগ্রামের জেলা কালচারাল অফিসার মোঃ মোসলেম উদ্দিন লিটন, মৌলভীবাজারের জেলা কালচারাল অফিসার জ্যোতি সিনহা, রংপুরের জেলা কালচারাল অফিসার নুঝাত তাবাসসুম রিমু, গাজীপুরের জেলা কালচারাল অফিসার শারমীন জাহান, নেত্রকোনা ও জামালপুরের(অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার আব্দুল্লাহ্-আল-মামুন, খুলনা ও সাতক্ষীরার(অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার সুজিত কুমার সাহা, বরিশালের জেলা কালচারাল অফিসার মোহাম্মদ হাসানুর রশীদ ও সিরাজগঞ্জের জেলা কালচারাল অফিসার মোঃ মাহমুদুল হাসান লালন নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।
  সংগঠনের পরিচালনা পর্ষদের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এবং রাজবাড়ী ও ফরিদপুরের (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ জানান, তাদের সংগঠনটি জেলা কালচারাল অফিসারদের স্বার্থ রক্ষার পাশাপাশি সাংস্কৃতিক কর্মকান্ড জোরদারে ভূমিকা রাখবে।        

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ