ঢাকা সোমবার, মে ১৩, ২০২৪
রাজবাড়ীর বসন্তপুরে একই পরিবারের ৪জনকে কুপিয়ে জখমের মামলার আসামী দেড় মাসেও গ্রেপ্তার হয়নি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২১ ১৮:৪১:০৪

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের একই পরিবারের ৪জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম ও টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় সদর থানায় মামলা দায়েরের দেড় মাস পার হলেও এখনো পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি। 
  আসামী পক্ষ মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন মামলার বাদী মোঃ হাফিজুর রহমান(৩৮)।
  মামলার আসামীরা হলো ঃ হাটজয়পুর গ্রামের মৃত মুলামদি খাঁনের ছেলে মোঃ ফুল খাঁন(৬০), মোঃ ফুল খাঁনের স্ত্রী মোছাঃ আছিয়া বেগম(৫৫), ছেলে ইসলাম খাঁন(২৭), রবিউল ইসলাম(২২), ইব্রাহীম(২১), মোঃ মোসলেম খাঁনের স্ত্রী রেবেকা খাতুন(৪০), ছেলে  রাব্বি(২১) এবং মৃত আঃ আজিজ খাঁনের ছেলে কালাম মোল্লা(৫৫)।
  বাদী মোঃ হাফিজুর রহমান বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের সাবেক কারারক্ষী সদস্য মোঃ আবুল হোসেন শেখের ছেলে।
  মোঃ হাফিজুর রহমান বলেন, আমি একজন ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং পরিচালক। আমরা ও মামলার আসামীরা পরস্পর আত্মীয়। আমার বোন আফরোজা আক্তারীকে আনুমানিক ১২ বছর আগে ১নং আসামী মোঃ ফুল খাঁনের ছেলে আসলাম খাঁনের সাথে বিয়ে দিই। বিয়ের পর থেকেই আসামীরা জোটবদ্ধভাবে আমার বোনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। আমার বোনের স্বামী আসামীদের ভয়ে আমার বোনের উপর নির্যাতনের বিষয়ে প্রতিবাদ করার সাহস পেতো না। গত ২৬শে মার্চ সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে আসামীরা একটি খুঁটি গাড়াকে কেন্দ্র করে আমার বোন ও বোনের স্বামীকে মারপিট করে। আমার বোনের স্বামী লোকলজ্জার ভয়ে কাউকে কিছু না বলে অটো চালাতে চলে যায়। একইদিন সন্ধ্যা আনুমানিক সোয়া ৭টার দিকে আমার বোনের স্বামী অটো চালানো শেষে বাড়ী ফিরলে আসামীরা আবারও আমার বোন ও বোনের স্বামীকে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা-ফোলা জখম করে। আমার বোন মোবাইল ফোনে সংবাদটি আমাদের জানালে আমি আমার বাবা আবুল হোসেন শেখ, ছোট ভাই আরিফুল ইসলাম শেখ ও চাচাতো ভাই সোহেল শেখকে সঙ্গে নিয়ে বিষয়টি সমাধান করার জন্য ওই বাড়ীতে যাই। আমরা সেখানে গিয়ে পৌঁছানো মাত্রই আসামীরা দেশীয় ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আমাদের জখম করে। এ সময় তারা আমার পকেট থেকে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এর নগদ ৬৫ হাজার টাকাও ছিনিয়ে নেয়। আমাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে আসামীরা পালিয়ে যায় এবং যাবার সময় বলে যায়- ভবিষ্যতে সুযোগ মতো পেলে তোদের খুন জখম করাসহ বাড়ীঘর পুড়িয়ে ফেলবো। এ সময় স্থানীয়রা আমাদের ৪জনকে আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে গত ৬ই এপ্রিল আমি বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করি। মামলা নং-৩, তাং-০৬/০৪/২০২০ইং, ধারাঃ ১৪৩/৩৪১/৩০৭/৩২৬/৩২৫/ ৩২৩/৩৭৯/৫০৬/১১৪ দঃ বিঃ।
  মোঃ হাফিজুর রহমান আরও বলেন, মামলাটি দায়ের করার দেড় মাস পার হয়ে গেলেও পুলিশ এখনো পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। আসামীরা মামলাটি তুলে নেওয়ার জন্য আমাদের নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছে। গত ১১ই মে রাতে আসামীরা আবারও আমার বোনের বাড়ীতে প্রবেশ করে বোনকে বেধরক মারপিট করেছে। মারপিটের কারণে আমার বোনকে সদর হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিতে হয়েছে। এ ঘটনাতেও আমরা থানায় লিখিত অভিযোগ দায়ের করছি। আমাদের দাবী দ্রুত মামলার সকল আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। 
  এ মামলার তদন্তকারী কর্মকর্তা খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই মোঃ জাফর ইকবাল বলেন, করোনা ভাইরাস পরিস্থিতির কারণে আসামী গ্রেফতারে দেরী হচ্ছে। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই আসামী গ্রেফতার করা হবে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ