ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও টুর্নামেন্টের খেলোয়াড় বাছাই সমাপ্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০১ ১৩:২৯:১১

রাজবাড়ী সদর উপজেলায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী এবং ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্টের খেলোয়াড় বাছাই-২০২১ সমাপ্ত হয়েছে। 

  মুজিব বর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলা ক্রীড়া অফিস কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২০-২০২১ এর আওতায় গতকাল ১লা ফেব্রুয়ারী সদর উপজেলার মূলঘর উচ্চ বিদ্যালয়ের মাঠে স্কুল পর্যায়ের ছাত্রদের মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী এবং ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্টের খেলোয়াড় বাছাই প্রতিযোগিতা সমাপ্ত  হয়। 

  জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্টের খেলোয়াড় বাছাই প্রতিযোগিতার বাছাইকৃত খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন। 

  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ,  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ীর সহকারী পরিচালক তানভীর হোসেন খান, মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মান্নান মুসল্লী, অন্যান্যের মধ্যে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, রাজবাড়ীর সহকারী পরিচালক শরীফুল ইসলাম, মূলঘর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমির আলী সেখ, প্রধান শিক্ষক  জাকির হোসেন মোল্লাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, গত ২৯শে ডিসেম্বর থেকে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন ছাত্র নিয়ে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের যাত্রা শুরু হয়েছিল। সমাপনী দিনে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র, জার্সি ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। 

  এছাড়াও ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে খেলোয়াড় বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা থেকে ৪টি দল বাছাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ