ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে পুস্তক ব্যবসায়ী সমিতির কার্যালয় করার জন্য সহযোগিতার আশ্বাস দিলেন এমপি
  • শিহাবুর রহমান
  • ২০২১-০৩-১২ ১৭:৪৯:৫৪
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী গতকাল ১২ই মার্চ বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি(বাপুস) রাজবাড়ী জেলা শাখার বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি(বাপুস) রাজবাড়ী জেলা শাখার ২০২০ সালের বার্ষিক সাধারণ সভা গতকাল ১২ই মার্চ পৌরসভার রজনীগন্ধা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

  বার্ষিক সাধারণ সভার প্রথম পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী। 

  এছাড়াও বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুর জব্বার এবং বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি রাজবাড়ী জেলা শাখার প্রতিষ্ঠাকালীন অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ ওয়াজি উল্লাহ মন্টু বক্তব্য দেন।

  বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি রাজবাড়ী জেলা শাখার সভাপতি অধ্যাপক আব্দুস সাত্তার খাঁনের সভাপতিত্বে সভায় বাপুসের সাংগঠনিক বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব ওয়াহিদুজ্জামান সরকার জামাল, কেন্দ্রীয় নীতিমালা স্ট্যান্ডিং আহ্বায়ক কাজী জহুরুল ইসলাম বুলবুল, হিসাব নিরীক্ষা স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক এম, আনোয়ারুল ইসলাম স্বপন, বই মেলা স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব আবুল বাশার ফিরোজ, ঢাকা দক্ষিণ সাংগঠনিক বিভাগীয় কমিটির সভাপতি বিকাশ চন্দ্র গোলদার, সাধারণ সম্পাদক এস.এম আকতার পারভেজ মুন্না, খুলনা সাংগঠনিক বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক খন্দকার রহমত আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  সভায় সঞ্চালনা করেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি(বাপুস) রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম গাজী।

  সভায় সমিতির প্রতিষ্ঠাকালীন অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ ওয়াজিউল্লাহ মন্টু সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীর কাছে করোনা কালীন সময়ে ক্ষতিগ্রস্ত পুস্তক ব্যবসায়ীদের আর্থিক সহযোগিতা ও সমিতির স্থায়ী কার্যালয়ের দাবী করলে তিনি ৫০জন পুস্তক ব্যবসায়ীকে আর্থিক সহযোগিতা ও সমিতির স্থায়ী কার্যালয় করার জন্য আর্থিক সহযোগিতার আশ^াস দেন। 

  অপরদিকে সভার দ্বিতীয় অধিবেশনে সমিতির বার্ষিক আয় ব্যয় হিসেব সঠিক না থাকায় সদস্যদের প্রশ্নের সম্মুখীন হোন সাধারণ সম্পাদক গাজী নজরুল ইসলাম।

  এছাড়াও সারাদেশের ন্যায় রাজবাড়ীতেও সকল পুস্তক ব্যবসায়ীদের একদামে বই বিক্রি করার জন্য নির্দেশ দেন বাপুসের কেন্দ্রীয় সাংগঠনিক বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব ওয়াহিদুজ্জামান সরকার জামাল ও কেন্দ্রীয় নীতিমালা স্ট্যান্ডিং আহ্বায়ক কাজী জহুরুল ইসলাম বুলবুল।

  সভা শেষে সমিতির পক্ষ থেকে অতিথিদের উপহার দেওয়া হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ