ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
করোনা ভাইরাস মোকাবেলায় রাজবাড়ীতে পুলিশের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২১ ১৫:০২:০৪
করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ধাপ মোকাবেলায় গতকাল ২১শে মার্চ সকালে রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে শহরের বড়পুল মোড়ে সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী ও পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস(কোভিড-১৯) সংক্রমণের দ্বিতীয় ধাপ মোকাবেলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে ‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’-শ্লোগানকে সামনে রেখে দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা শুরু হয়েছে। 

  এরই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে গতকাল ২১শে মার্চ সকালে রাজবাড়ী শহরের বড়পুল মোড়ে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। 

  এ সময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, গোয়েন্দা সংস্থা এনএসআই’র জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ শরীফুল ইসলাম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, পরিদর্শক(তদন্ত) মোঃ আমিনুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর(টিআই) মাসুদুর রহমান ও তারক চন্দ্র পালসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

  স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, হঠাৎ করেই বাংলাদেশসহ সারা বিশ^ব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পেয়েছে। কিন্তু সচেতনতার অভাবে সাধারণ মানুষ সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মানছে না। এ অবস্থায় পুলিশ বাহিনীর এ উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। 

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে পুলিশ বাহিনীর পক্ষ থেকে সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ ও সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলাসহ সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। এখন গরমের সিজন হলেও হঠাৎ করেই সংক্রমণের হার বেড়ে গেছে। এ অবস্থায় সংক্রমণের দ্বিতীয় ধাপ মোকাবেলায় সরকারী নির্দেশনা অনুযায়ী আজ থেকে সারা দেশব্যাপী একযোগে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণসহ জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়েছে। 

  রাজবাড়ী পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু বলেন, করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ধাপ মোকাবেলায় পুলিশ বাহিনীর এ উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। এ জন্য আইজিপি মহোদয়সহ আমাদের পুলিশ সুপারকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। 

  বক্তব্য পর্বের শেষে যানবাহনের চালক-শ্রমিক ও পথচারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গগলস ও ফেস শিল্ড ইত্যাদি) বিতরণ করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ