ঢাকা শনিবার, মে ১১, ২০২৪
করোনা ও আম্পানে বিপন্ন মানুষের জন্য কাজ করছে যশোর সেনানিবাস
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৭ ১৫:১৯:৩৩
‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ শ্লোগানকে বুকে ধারণ করে করোনা ও আম্পানে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাসের ৫৫ পদাতিক ডিভিশনের সেনা সদস্যরা -মাতৃকণ্ঠ।

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ শ্লোগানকে বুকে ধারণ করে করোনা ও আম্পানে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাসের ৫৫ পদাতিক ডিভিশনের সেনা সদস্যরা। 
  এরই ধারাবাহিকতায় গতকাল ৭ই জুন তারা জনসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে সামাজিক দূরত্ব নিশ্চিতকল্পে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাগুলোর বিভিন্ন বাজার, গুরুত্বপূর্ণ স্থান ও গ্রামে গ্রামে মাইকিং, গরীব-দুস্থ মানুষের মধ্যে মাস্ক, গ্লাভস, সাবান,  হ্যান্ড স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ করে। এর পাশাপাশি জরুরী প্রয়োজন ছাড়া মাস্ক ব্যবহার না করে বাইরে হওয়াদের স্থানীয় প্রশাসনের সহায়তায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা, রাস্তায় স্বাস্থ্য বিধি মেনে গণপরিবহন চলাচল তদারকি, জীবাণুনাশক টানেল স্থাপন, মার্কেট/আশপাশের এলাকায় সচেতনতামূলক লিফলেট বিতরণসহ নানাবিধ কার্যক্রম অব্যাহত রয়েছে। 
  অন্যদিকে আম্পানের তান্ডবে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকায় দ্রুত বেড়ীবাঁধ সংস্কার কার্যক্রম অব্যাহত রাখার পাশাপাশি ক্ষতিগ্রস্ত ঘরবাড়ী মেরামত, ত্রাণ বিতরণ, জরুরী চিকিৎসা সহায়তা প্রদান এবং পানিবাহিত রোগের প্রাদুর্ভাব হতে রক্ষার্থে বিশুদ্ধ পানি সরবরাহসহ বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন তারা।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ