ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী রেড ক্রিসেন্টের উদ্যোগে ৪শত দুস্থ পবিারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-২২ ১৪:২৭:৫৫
রাজবাড়ী রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে গতকাল ২২শে মে সকালে করোনায় ক্ষতিগ্রস্থ ৪শত দুস্থ পরিবারের মাঝে সেক্রেটারী শামীমা আক্তার মুনমুনসহ কার্যকরী কমিটির সদস্যরা খাদ্য সামগ্রী বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ ৪শত দুস্থ পরিবারের মাঝে গতকাল ২২শে মে সকালে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটির চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার শহরের ১নং বেড়াডাঙ্গাস্থ রেড ক্রিসেন্ট প্লাজা থেকে অসহায় দুস্থদের মধ্যে ফুট প্যাকেজের খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন। 

  এ সময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটির সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন, কার্যকরী কমিটির সদস্য এডঃ স্বপন কুমার সোম, এডঃ মোস্তফা কবীর, নজরুল ইসলাম, শেফালী খাতুন ও ইউনিটের লেভেল অফিসার খোন্দকার আহম্মদ আলী উপস্থিত ছিলেন। 

  ইউনিটির সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটির পক্ষ থেকে জেলার ৫টি উপজেলায় স্বচ্ছতার সাথে ৪শত প্রকৃত অসহায় দুস্থ মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম চলছে। সহযোগিতা করছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী জেলা ইউনিটির সদস্যবৃন্দরা। 

  বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল : চাউল সাড়ে ৭ কেজি, ডাল ১ কেজি, তেল ১ কেজি, লবণ ১ কেজি, চিনি ১ কেজি ও সুজি ৫০০ গ্রাম।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ