ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে করোনায় আক্রান্ত ৪হাজার ১৫১ জনের মধ্যে সুস্থ ৪ হাজার ৭৮ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-০১ ১৪:৪৭:২৪

রাজবাড়ীতে করোনা ভাইরাসে আক্রান্ত ৪ হাজার ১৫১ জনের মধ্যে ৪হাজার ৭৮জন সুস্থ হয়েছেন। তার মধ্যে থেকে মৃত্যুবরণ করেছে ৩৭জন। 

  গতকাল ১লা জুন দুপুরে রাজবাড়ীর সিভিল সাজর্ন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি জানান।

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন , গতকাল ১লা জুন র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১১টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ১জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়। 

  এরআগে গত ৩১শে মে র‌্যাপিট অ্যান্টিজেন্টের মাধ্যমে ৮টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ। গত ২৭শে মে আরটি পিসিআরের মাধ্যমে  ৪২টি নমুনা পরীক্ষার জন্য ঢাকাতে পাঠানো হয়। গত ৩১শে মে তাদের রিপোর্ট হাতে পেলে দেখা যায় সেখানে ৮ জন করোনায় আক্রান্ত। 

  এ জেলাতে ২০২০ সালের গত ৭ই এপ্রিল রাজবাড়ী জেলায় প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত হয়। এরপর থেকে গতকাল ১লা জুন পর্যন্ত মোট ৪ হাজার ১৫১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২হাজার ৩৩০ জন, পাংশায় ৮৭৯ জন, কালুখালীতে ২৬৭ জন, বালিয়াকান্দিতে ৩৪৯ জন, গোয়ালন্দ উপজেলার ৩২৬ জন। তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৪ হাজার ৭৮ জন। এছাড়াও মৃত্যু হয়েছে ৩৭ জনের। এর মধ্যে সদর উপজেলার ২১জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন, গোয়ালন্দ উপজেলার ২জন। করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হাসপাতালে ভর্তি আছে ১জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৩৫ জন। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ