ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
রাজবাড়ীতে বিভিন্ন সময়ে চুরি হওয়া ২১টি মোবাইল উদ্ধার॥প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করলো এসপি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-২১ ১৫:৩৮:৩১
রাজবাড়ীতে বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ২১টি মোবাইল ফোন উদ্ধার করে গতকাল ২১শে জুন প্রকৃত মালিকের কাছে ফেরত দিলেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান -মাতৃকণ্ঠ।

বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ও চুরি হওয়া ২১টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফেরত দিলেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। 

  গতকাল ২১শে জুন বেলা সাড়ে ১২টায় রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে হারানো মোবাইল মালিকদের হাতে উদ্ধার হওয়া ফোনগুলো তুলে দেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) আনিসুজ্জামান ও পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহাসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  হারিয়ে যাওয়া মোবাইল ফোনের মালিক লিমু খাতুন জানান, আমার মোবাইল ফোন হারিয়ে খুব চিন্তিত ছিলাম। কারণ ফোনে নম্বার থাকে সেখানে অনেক তথ্য উপাত্ত থাকে। পরে ফোন উদ্ধার করে পুলিশ আমাকে খবর দিয়েছে। পুলিশের এমন কাজে সত্যিই আমি অভিভূত হয়েছি। পুলিশের প্রতি এখন আমার শ্রদ্ধা আরো বেড়ে গেলো। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই রাজবাড়ী জেলা পুলিশকে।

  রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ২১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সেগুলো আজকে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হলো।

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ