ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
পুলিশ নিষ্ঠার সাথে কাজ করায় রাজবাড়ীর অনেক চাঞ্চল্যকর মামলার তদন্ত দ্রুত সম্পন্ন হচ্ছে---পুলিশ সুপার
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-২১ ১৫:৪০:৩৩
রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গতকাল ২১শে জুন বেলা সাড়ে ১১টায় নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস বিফ্রিংয়ে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেছেন, পুলিশ নিষ্ঠার সাথে কাজ করায় জেলার অনেক চাঞ্চল্যকর মামলার তদন্তকার্য দ্রুত সম্পন্ন হয়েছে। তিনি বলেন জেলার সকল থানা এখন দালাল মুক্ত। তাই এলাকাবাসী সেবা গ্রহণের জন্য কোন দালাল ধরে থানায় আসবেন না। 

  গতকাল ২১শে জুন সকালে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সাংবাদিকদের এসব কথা বলেন। 

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান আরো বলেন, এক সময় থানায় দালালের উপদ্রব ছিলো, কিন্তু বর্তমানে কোন দালাল নেই। অনেক মানুষ থানায় পুলিশের কাছে মামলা, জিডিসহ যে কোন কাজে আসলে মনে করে দালাল ধরে যেতে হবে। না একাবারেই না। এলাকাবাসীর সেবা দেওয়া জন্য আমাদের ওসিগণ মানুষের দৌড়গোড়ায় চলে যাচ্ছে। আপনারা কেন দালাল ধরে আসবেন আমাদের কাছে। জিডি হোক, মামলা হোক কোন যে কোন বিষয়ে সরাসরি আমাদের কাছে আসুন। জিডি বা মামলা করতে থানায় কোন টাকা পয়সা দিতে হয় না।

  তিনি বলেন, পুলিশ নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করায় বর্তমানে অনেক মামলার তদন্ত দ্রুত শেষ করা হচ্ছে। এতে করে অপরাধীরাও দ্রুত শাস্তির আওয়াতায় আসবে।

  এছাড়াও তিনি সমাজ থেকে অপরাধ নির্মূলে অপরাধী, মাদক ও বাল্য বিবাহসহ যে কোন বিষয়ে পুলিশের কাছে তথ্য দিয়ে সহযোগিতার জন্য আহবান জানান।  

  প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) আনিসুজ্জামান, পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, রাজবাড়ী সদর থানার নবাগত ওসি মোহাম্মদ শাহাদত হোসেন, পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান, কালুখালী থানার ওসি নাজমুল হাসান তাদের নিজেদের সম্পর্কে বলেন এবং সাংবাদিকদের সাথে সুসম্পর্ক বজায় রেখে কাজ করে যাবেন বলে তারা জানান। 

  প্রেস ব্রিফিং শেষে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান করোনা রোধে সাংবাদিকদের মাঝে সুরক্ষা উপকরণ হিসেবে ২শত হ্যান্ড স্যানিটাইজার ও ৫শত পিস মাস্ক রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু ও সহ-সম্পাদক জাহাঙ্গীর হোসেনের কাছে হস্তান্তর করেন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
গণহত্যা দিবস উপলক্ষে পুলিশ সুপারের বাণী
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন  ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ