ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ১১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-২৪ ১৪:৪৭:০৪

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন  রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের আহবায়ক কমিটি গঠন সম্পন্ন করা হয়েছে । 

  রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডাঃ সুমন হুসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গতকাল ২৪শে জুন উক্ত কমিটি ঘোষণা করা হয়।

  সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৬ই মে রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় গৃহীত সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ১মাসের জন্য রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে ।

  কমিটিতে জয়ন্ত কুমার দাসকে আহবায়ক ও ডাঃ শরীফুল ইসলামকে সদস্য সচিব করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন ঃ যুগ্ম-আহবায়ক আরজিনা খাতুন, প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন ও মাসুদুর রহমান, সদস্য মোহাম্মাদ সোহেল মিয়া, সিরাজুল ইসলাম সবুজ, আল-মামুন, রাতুল হাসান, ডাঃ নিষাদ আলমগীর ও ঈশিতা আফরোজ রুমি। 

  উক্ত কমিটি আগামী ১মাসের মধ্যে সাধারণ সভার মাধ্যমে সংগঠনের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা, সংগঠনের গঠনতন্ত্র  তৈরী এবং সংগঠনের যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে বলেও জানানো হয় ।

  উল্লেখ্য, ২০২০ সালের ১লা মে যাত্রা শুরু করা রাজবাড়ীর জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী হেল্পলাইন। করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা, ফ্রি টেলিমেডিসিন সেবা, বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, শীত ও ঈদবস্ত্র বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচি, অসহায় ও দুস্থ রোগীদের আর্থিক, চিকিৎসা  সাহায্য, রক্তদান, জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম, ছিন্নমূল গরীব মানুষের ঘর নির্মাণ করে দেওয়াসহ নানাবিধ কার্যক্রম পরিচালনা করেছে।

রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলায় চেয়াম্যান পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী  এস.এম নওয়াব আলীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ