ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দৌলতদিয়ায় কেকেএস’র উদ্যোগে যৌনপল্লীর ৬০ জনের ত্রাণ বিতরণ
  • প্রেস বিজ্ঞপ্তি
  • ২০২১-০৬-৩০ ১৫:০০:০৫
এনজিও কেকেএস-এর উদ্যোগে গতকাল ৩০শে জুন করোনাকালীন দুর্যোগে ক্ষতিগ্রস্ত দৌলতদিয়া যৌনপল্লীর ৬০ জন দুস্থ নারীর মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সংস্থার নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

এনজিও কর্মজীবী কল্যাণ সংস্থা (কেকেএস)-এর উদ্যোগে গতকাল ৩০শে জুন করোনাকালীন দুর্যোগে দৌলতদিয়া যৌনপল্লীর ৬০ জন দুস্থ নারীর মধ্যে বিতরণ করা হয়। 

  দৌলতদিয়ার বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার কলেজ মাঠ প্রাঙ্গন থেকে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল প্রত্যেক পরিবারের জন্য নগদ ৫শত টাকা, ২০ কেজি চাল, ৩ লিটার তেল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ৫০০ গ্রাম গুঁড়ো দুধ, গোসলের সাবান ৩টি ও কাপড় কাঁচার সাবান ৩টি। 

  ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক। এ সময় তিনি সরকারী ও বেসরকারী কাজের সমন্বয়ে উন্নয়ন তরান্বিত করার আহবান জানান। সেক্ষেত্রে তিনি সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। 

  সভায় সভাপতির বক্তব্যে সংস্থার নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বলেন যে, যৌনকর্মীর কন্যা শিশুদের শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন ঘটিয়ে সমাজের মূল ধারায় ফিরিয়ে আনতে হবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ মোজাফ্ফর হোসেন। 

  ত্রাণ বিতরণ পূর্ব আলোচনা সভায় দাতা সংস্থার প্রতিনিধি প্যাস্টার মিল্টন দাস উপস্থিত ছিলেন।

  এছাড়াও অনুষ্ঠানে রাজবাড়ী রেডক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন, দৌলতদিয়া ইউয়িন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান মন্ডল, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, দাতা সংস্থার প্রতিনিধি মাইকেল মন্ডল ও লুথার দাস, কেকেএস সেভ হোম এর পিআইসি মোঃ আমজাদ হোসেন এবং কেকেএস-এর কো-অর্ডিনেটর শাহাদত হোসেন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক নির্দেশনায় ছিলেন কেকেএস-এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন   -প্রেস বিজ্ঞপ্তি।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ