ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-১৩ ১৩:১০:২৫
আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে গতকাল ১২ই আগস্ট সকালে রাজবাড়ী সদরের আলাদিপুরে যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে গতকাল ১২ই আগস্ট সকালে আলাদিপুরে যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

  জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ বক্তব্য রাখেন। 

  এ ছাড়াও সভায় যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক গৌতম চন্দ্র দে বক্তব্য রাখেন। আলোচনা সভায় উপস্থাপনা করেন সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আতাহার আলী।

  বক্তারা বলেন, যে কোন দেশের আর্থ সামাজিক উন্নয়নে মূল চালিকা শক্তি হচ্ছে সেই দেশের কর্মক্ষম জনশক্তি। আর এ জনশক্তির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে দেশের যুব সমাজ। যুব সমাজই একটি দেশের চালিকা শক্তি। যদি এই যুব সমাজকে কাজে লাগানো যায় তাহলেই এই দেশ উন্নতির দিকে এগিয়ে যাবে। যুব সমাজ যাতে বেকার না থাকে তারই ধারাবাহিকতায় যুব উন্নয়ন অধিদপ্তর কাজ করে যাচ্ছে। যুবরা যাতে নিজেদের কর্মসংস্থান নিজেরাই তৈরি করতে পারে সেই প্রশিক্ষণ এখানে দেওয়া হচ্ছে। এতে করে বেকারের যে সমস্যা রয়েছে সেটা থাকবে না। তাই চাকরির পিছে না ঘুরে একজন যুবক এখানে প্রশিক্ষণ নিয়ে স্বাবলম্বী হতে পারে বলে তারা বলেন। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ