ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সরকার আব্দুল্লাহ আল-মামুন বাবু’র বিদায় সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-২৮ ১৪:৪১:৪৩
বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গত ২৬শে আগস্ট অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সরকার আব্দুল্লাহ আল-মামুন বাবু’র বদলিজনিত বিদায় সংবর্ধনায় জেলা প্রশাসক দিলসাদ বেগম তাকে সম্মাননা স্মারক প্রদান করেন -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গত ২৬শে আগস্ট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সরকার আব্দুল্লাহ আল-মামুন বাবু’র বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
  বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি দিলসাদ বেগম বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সরকার আব্দুল্লাহ আল-মামুন বাবু’কে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন।
  এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়ন্তী রূপা রায়, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
  অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলসাদ বেগম বিদায়ী এডিসি আব্দুল্লাহ আল-মামুন বাবু’র ভবিষ্যৎ কর্মজীবন এবং পারিবারিক জীবনের জন্য শুভকামনা জানান।
  উল্লেখ্য, ২৮তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু ২০২০ সালের ২০শে মে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। এরপর তিনি অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) এবং অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) হিসেবে দায়িত্ব পালন করেন। 
  আজ ২৯শে আগস্ট তিনি নতুন কর্মস্থল জামালপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে যোগদানের জন্য রাজবাড়ী ত্যাগ করবেন বলে জানা গেছে।

 

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ