ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী শহরের ধুঞ্চি আঠাশ কলোনী থেকে হেরোইনসহ বিক্রেতা সুজন গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-০৪ ১৪:১৪:৪১
রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গতকাল ৪ঠা সেপ্টেম্বর দুপুরে শহরের ধুঞ্চি আঠাশ কলোনীতে অভিযান চালিয়ে ৪০ পুরিয়া হেরোইনসহ বিক্রেতা সুজন হোসেনকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে শহরের ধুঞ্চি আঠাশ কলোনীর নিজ বাড়ী থেকে ৪০ পুরিয়া হেরোইনসহ বিক্রেতা সুজন হোসেন (২৭)কে গ্রেপ্তার করা হয়েছে।   

  গতকাল ৪ঠা সেপ্টেম্বর দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সুজন হোসেন ধুঞ্চি ২৮ কলোনীর মৃত তমিজ উদ্দিনের ছেলে। 

   মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তানভীর হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক দেওয়ান মোঃ জিল্লুর রহমানের নেতৃত্বে অধিদপ্তরের একটি টিম সুজনের বাড়ীতে অভিযান চালিয়ে ৪ গ্রাম ওজনের ৪০ পুরিয়া হেরোইনসহ তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে আরো মাদক মামলা বিচারাধীন রয়েছে। 

  এছাড়াও অভিযানকালে সুজনের সঙ্গে থাকা বাবু মন্ডল (৪৫) নামে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এ ঘটনায় গ্রেপ্তারকৃত সুজন ও পলাতক বাবু মন্ডলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ