ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউনিয়নের বন্যা কবলিত এলাকায় চেয়ারম্যান পদপ্রার্থী টুকু মিজির ত্রাণ বিতরণ
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৯-০৪ ১৪:১৫:৫৬
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজির ব্যক্তিগত উদ্যোগে গতকাল ৪ই সেপ্টেম্বের দুপুরে বন্যা কবলিত এলাকার অসহায়-দুস্থ পরিবারের মাঝে মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজির ব্যক্তিগত উদ্যোগে বন্যা কবলিত এলাকার পানিবন্দি দেড় শতাধিক অসহায়-দুস্থ পরিবারের মাঝে মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

  গতকাল ৪ই সেপ্টেম্বের দুপুরে মিজানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পদ্মা নদীর ওপারে চর মুকুরিয়া, কাঠুরিয়া ও আমবাড়ীয়া গ্রামের পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

  অসহায় মানুষের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম বিশ্বাস ও সাবেক ইউপি সদস্য আলহাজ্ব খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ৫ কেজি আটা ও ১ কেজি গুড়।

  মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি বলেন, মিজানপুর ইউনিয়নের একটি মানুষও না খেয়ে থাকবে না। আমি অসহায় মানুষের পাশে সব সময় ছিলাম বর্তমানের আছি। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ