ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার রুপিয়াট ইয়াছনীয়া দাখিল মাদ্রাসার প্রয়াত সকল শিক্ষক ও শিক্ষার্থীদের স্মরণে দোয়া মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৯-১০ ১৪:০৩:০৬
পাংশার রুপিয়াট ইয়াছনীয়া দাখিল মাদরাসার সুপার জয়নাল আবেদীনসহ প্রয়াত সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের স্মরণে গতকাল শুক্রবার আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার রুপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসার সদ্য প্রয়াত সুপার মাওলানা এম এম জয়নাল আবেদীনসহ মাদরাসার প্রতিষ্ঠাতা সদস্য, শিক্ষক ও প্রয়াত সকল ছাত্র-ছাত্রীদের স্মরণে গতকাল শুক্রবার আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  দেশে-বিদেশে অবস্থানরত মাদরাসার প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে শুক্রবার জুম্মার নামাজের পর মাদরাসা সংলগ্ন মসজিদে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
  রুপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি আবুল হোসেন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন, কোলানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু সাঈদ, চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মোঃ রফিকুল ইসলাম, মৃগী শহীদ দিয়ানত কলেজের সহকারী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, মাঝবাড়ী জাহানারা বেগম কলেজের প্রভাষক হেলাল উদ্দিন ও এ্যাডভোকেট আব্দুল কাইয়ুম প্রমূখ বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও রুপিয়াট জামে মসজিদের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন। সার্বিক তত্ত্বাবধান করেন অনুষ্ঠানের আহবায়ক, রুপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসার প্রাক্তন ছাত্র ও হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার সিনিয়র আরবী প্রভাষক মাওলানা মোঃ ইজ্জত আলী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাগদি দরবার শরীফের পীর সাহেব আলহাজ্ব মাওলানা মোঃ নেছার আহমেদ।
  জানা যায়, রুপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসার প্রাক্তন ছাত্র রাশিদুল ইসলাম, শাহিনুর রহমান হেলাল, রফিকুল ইসলাম, সুজন মাহমুদ, আব্দুস সালাম, হাসমত উল্লাহ ও খোকন উজ্জামানসহ দেশে-বিদেশে অবস্থানরত মাদরাসার প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সার্বিক সহযোগিতায় এই প্রথম অত্র মাদরাসায় মহতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
  বক্তারা প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মহতি আয়োজনের জন্য প্রশংসা করেন। একই সাথে সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকান্ড অব্যাহত রাখতে দেশে-বিদেশে অবস্থানরত মাদরাসার প্রাক্তন ছাত্র-ছাত্রীদের প্রতি প্রত্যাশা ব্যক্ত করেন। অনুষ্ঠানে উপস্থিত মাদরাসার প্রাক্তন ছাত্ররা প্রতি বছর মাদরাসায় দোয়া মাহফিল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন মাদরাসার প্রাক্তন ছাত্র ও যশোর সেনানিবাসের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ ওলিউল্লাহ।
  অনুষ্ঠানে রুপিয়াট ইয়াছিনীয়া দাখিল মাদরাসার শিক্ষক-কর্মচারীবৃন্দ, এলাকার সুধিজন, মাদরাসার বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ