ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর কল্যাণপুরে বিআরডিবি’র প্রকল্পের রাস্তা উদ্বোধন করলেন ডিসি
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২১-১০-০৬ ১৪:১৯:২৯
রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে বিআরডিবি’র পিআরডিপি প্রকল্পের আওতায় ইটের সলিংকৃত একটি রাস্তা গতকাল ৬ই অক্টোবর বিকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ৬ই অক্টোবর বিকালে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে বিআরডিবি’র পিআরডিপি প্রকল্পের আওতায় ইটের সলিংকৃত একটি রাস্তা উদ্বোধন করেন।

   এ সময় রাজবাড়ী বিআরডিবি’র উপ-পরিচালক মোহাঃ দেলোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমান, আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

   রাস্তাটি উদ্বোধনকালে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, সরকার ও জনগণের অংশগ্রহণে এসব রাস্তা করলে জনগণ উপকৃত হবে। সরকারের টাকার পাশাপাশি জনগণের টাকা দিয়ে এই কাজ করা হয় বলে জনগণের দায়িত্বশীলতা বেশী থাকে। রাস্তাটি দীর্ঘ দিন স্থায়ী হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

   উল্লেখ্য, কল্যাণপুর গ্রামের বিলপাড়া জামে মসজিদ হতে নূরানী হাফেজিয়া মাদ্রাসা পর্যন্ত প্রায় ৪০০ ফুট দৈর্ঘ্যরে ইটের সোলিংকৃত রাস্তাটি বিআরডিবি’র পিআরডিপি প্রকল্পের আওতায় ইউনিয়ন পরিষদ ও স্থানীয় জনগণের যৌথ অর্থায়নে নির্মাণ করা হয়েছে।  

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ