ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
হারিয়ে যাওয়া শিশুকে উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দিলেন রাজবাড়ী থানার ওসি
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-১০ ১৫:১২:০৪
হারিয়ে যাওয়া শিশু তৃষ্ণা আক্তারকে উদ্ধার করে গতকাল ১০ই অক্টোবর সকালে তার মায়ের কাছে ফিরিয়ে দিয়েছেন রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন -মাতৃকণ্ঠ।

হারিয়ে যাওয়া তৃষ্ণা আক্তার(১০) নামে এক শিশুকে উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দিয়েছেন রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন। 

  গতকাল ১০ই অক্টোবর সকালে রাজবাড়ী সদর উপজেলার বানীবহ এলাকায় শিশুটিকে এলোমেলোভাবে ঘুরাফেরা করতে দেখে স্থানীয়রা ওসিকে বিষয়টি জানায়। পরে ওসির নির্দেশে থানার এসআই মেজবা উদ্দিন শেখ গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর ওসি শিশুটিকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় তার বাড়ী গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার লাখাইরচর গ্রামে। বাবার নাম মৃত আবুল কালাম আজাদ ও মায়ের নাম কাজলী বেগম। এ তথ্য পাওয়ার পর তিনি মুকসুদপুর থানার ওসির মাধ্যমে শিশুটির পরিবারের সাথে যোগাযোগ করেন। বিকালে শিশুটির মা কাজলী বেগম ও ফুফা শরিফুল ইসলাম রাজবাড়ী থানায় আসলে শিশুটিকে তাদের কাছে হস্তান্তর করা হয়। 

  এ ব্যাপারে ওসি শাহাদাত হোসেন বলেন, এলোমেলোভাবে শিশুটিকে বানীবহ এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমের বাড়ীর কাছে ঘুরাফিরা করতে  দেখে  স্থানীয়রা আমাকে বিষয়টি জানায়। পরে আমি এসআই মেজবা’কে  পাঠয়ে শিশুটিকে উদ্ধার করে নিয়ে আসি। শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দিতে পেরে ভালো লাগছে।  

  শিশুটির মা কাকলী বেগম বলেন, আমার মেয়ে ফরিদপুরের ভাঙ্গা এলাকায় ওর  ফুফু বাড়ী থেকে গত শনিবার কাউকে কিছু না বলে চলে আসে। তারপর থেকে আমরা ওকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে পাচ্ছিলাম না। এরপর রাজবাড়ী থানায় আমার মেয়ে আছে বলে মুকসুদপুর থানার পুলিশ জানানোর পর মেয়েকে নিতে এসেছি। আমি রাজবাড়ী থানার ওসিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী