ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী জেলা ইমাম কমিটির নির্বাচনে নতুন কমিটি গঠন
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-২৩ ১৪:৪৭:৩৮
রাজবাড়ী জেলা ইমাম কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে গতকাল ২৩শে অক্টোবর সকালে ভোটাভুটির মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা ইমাম কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটাভুটির মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। 

 গতকাল ২৩শে অক্টোবর সকালে রাজবাড়ী শহরের পৌর অনুপম সুপার মার্কেটে অবস্থিত জেলা ইমাম কমিটির কার্যালয়ে দিনব্যাপী শান্তিপূর্ণভাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। 

  গোপন ভোটাভুটির মাধ্যমে রাজবাড়ী সরকারী কলেজ মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ ইলিয়াস মোল্লা সভাপতি, রাজবাড়ী বাজারের মুসলিম পট্টি বাইতুল মামুর জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মোফাজ্জল হোসাইন আব্বাসী সাধারণ সম্পাদক, রাজবাড়ী পৌরসভার ১নং বেড়াডাঙ্গা জামে মসজিদের ইমাম হাফেজ কাজী মঈনুদ্দিন সোহেল কোষাধ্যক্ষ এবং রাজবাড়ী সদরের নূরপুর নূরাণী জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ আলীমুজ্জামান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। 

  নির্বাচনে মোহাম্মদ মাহফুজুর রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে, হাফেজ মোঃ সোহেল সহকারী কমিশনার হিসেবে এবং অধ্যাপক আহম্মদ আলী, মোঃ আজাদ হাসান, আক্কাস আলী ও জাকির হোসেন প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। 

  নির্বাচনে মোট ভোটার ছিলেন ২৫৬ জন। তাদের মধ্যে ২২৭ জন ভোট দেন। নির্বাচিতদের সমন্বয়ে আগামী ৩/৪দিনের মধ্যে জেলা ইমাম কমিটির ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানা গেছে।     

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ