ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে কমিউনিটি পুলিশিং ডে পালিত
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১০-৩০ ১৮:২৪:৪১
গোয়ালন্দ ঘাট থানা পুলিশের আয়োজনে গতকাল ৩০শে অক্টোবর সকালে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশের আয়োজনে ‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’-শ্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। 
  এ উপলক্ষে গতকাল ৩০শে অক্টোবর সকালে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। গোয়ালন্দ ঘাট থানা চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে বাজার এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, থানার অপারেশন অফিসার এসআই জাকির হোসেন ও এসআই ফরহাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ ইভটিজিং, মাদক, বাল্য বিবাহ, সন্ত্রাস, জঙ্গীবাদসহ বিভিন্ন অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সদস্যদের ভূমিকা রাখার আহ্বান জানান। 

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ