ঢাকা সোমবার, জানুয়ারী ১৭, ২০২২
রাজবাড়ীতে পুলিশের রিজার্ভ অফিস পরিদর্শনে ঢাকা রেঞ্জের ডিআইজি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১২-০৬ ০১:০৪:২০

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান,বিপিএম(বার)-পিপিএম(বার) গতকাল ৫ই ডিসেম্বর রাজবাড়ী জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন করেন। 

  তিনি রাজবাড়ী পুলিশ লাইন্সে রিজার্ভ অফিসে পৌছালে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান। 

  রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন উপলক্ষে ডিআইজি হাবিবুর রহমান,বিপিএম(বার)-পিপিএম(বার) পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে মাস্টার প্যারেডে সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন। এ সময় তিনি ভালো প্যারেড ও সুন্দর পোষাকের উপর উত্তম পুরস্কার প্রদান করাসহ বিভিন্ন বিষয়ে সংক্ষিপ্ত দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। 

  মাস্টার প্যারেডের প্যারেড কমান্ডার হিসেবে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন। 

  এরপর ডিআইজি হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে জেলা পুলিশ আয়োজিত বিশেষ কল্যাণ সভায় অংশগ্রহণ করেন। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, ডিআইও-১, ডিএসবি, সকল থানার অফিসার ইনচার্জ ও জেলার বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ। 

  ডিআইজি হাবিবুর রহমান উপস্থিত সকল অফিসার ফোর্সদের উপস্থিতিতে জেলা পুলিশের সকল সমস্যার কথা শোনেন এবং সমস্যার সমাধানের লক্ষ্যে নির্দেশনা প্রদান করেন। 

  পরবর্তীতে তিনি রিজার্ভ অফিস, ডি-স্টোর, সি-স্টোর বার্ষিক পরিদর্শন করেন এবং শীতাতপ নিয়ন্ত্রিত ফোর্স মেস এর শুভ উদ্বোধন করেন। যাবতীয় কার্যক্রম শেষে তিনি ঢাকার উদ্দেশ্যে রাজবাড়ী জেলা ত্যাগ করেন।  -তথ্য সূত্র : রাজবাড়ী জেলা পুলিশের ফেসবুক পেইজ।

পুলিশ হওয়ার স্বপ্নযাত্রার শেষ ধাপে প্রশিক্ষণের জন্য রাজশাহী যাচ্ছে রাজবাড়ীতে নিয়োগ পাওয়া ২২জন
ইউপি নির্বাচন উপলক্ষ্যে রাজবাড়ীতে আইন-শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং প্যারেড
মহান বিজয় দিবসে উপলক্ষে রাজবাড়ীর পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ