ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে দুই ভাই হত্যার বিচারের দাবীতে মানববন্ধন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১২-১২ ১৩:২৪:০৯
ভাইদের হত্যার বিচারের দাবীতে গতকাল ১২ই ডিসেম্বর বেলা ৩টার দিকে গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় এলাকাবাসীর উদ্যোগে গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কের পাশে মানববন্ধনের আয়োজন করা হয় -মাতৃকণ্ঠ।

‘এক ভাই আরাধনের খুনের বিচার পেলাম না, আবার তিন বছর যেতে না যেতেই আরেক ভাই সুর্জয় খুন হয়ে গেল। গরীব বলে কী আমরা বেঁচে থাকতে পারব না ? ৬ বোনের ২টি ভাইই ছিল। একজনকে আগেই হত্যা করেছে, এবার আরেক ভাইকেও খুন করলো। 

   গতকাল ১২ই ডিসেম্বর বেলা ৩টার দিকে গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় ভাইদের হত্যার বিচারের দাবীতে আয়োজিত মানববন্ধনে আহাজারী করতে করতে কথাগুলো বলছিলেন বোন দুর্গা বিশ্বাস। 

   গত ১০ই ডিসেম্বর সুর্জয় বিশ্বাস (২১)কে হত্যা করে তার জীবিকার একমাত্র অবলম্বন ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় অজ্ঞাত র্দুবৃত্তরা। সে গোয়ালন্দ পৌরসভার ক্ষুদিরাম সরকার পাড়ার লক্ষণ বিশ্বাসের ছেলে। ১০ই ডিসেম্বর দুপুরে ফরিদপুর সদর উপজেলার চর মাধবদিয়া ইউনিয়নের একটি আমবাগান থেকে সুর্জয়ের লাশ উদ্ধার করে পুলিশ। বছর তিনেক আগে সুর্জয়ের ছোট ভাই আরাধন প্রতিপক্ষের ক্রিকেট ব্যাটের আঘাতে মারা যায়। 

   এ ঘটনার বিচারের দাবীতে এলাকাবাসীর উদ্যোগে গোয়ালন্দ বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কের পাশে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে অংশগ্রহণকারীরা একপর্যায়ে মহাসড়কের উপর বসে পড়ে অবরোধ সৃষ্টি করলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকান্ডের বিচারের আশ্বাস দিয়ে প্রায় এক ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক করে।

   মানববন্ধনে সুর্জয়ের বড় বোন দুর্গা বিশ্বাস বলেন, ‘৩ বছর আগে আমার ভাই আরাধনকে হারিয়েছি। আবার এখন আমার আরেক ভাইকে হারালাম। আমাদের আর উপার্জনের কেউ রইলো না। আমাদের বাবা বৃদ্ধ, উপার্জনে অক্ষম। এখন কে আমাদেরকে খাওয়াবে, কে দেখবে। আমাদের ২ ভাইয়ের হত্যার বিচার চাই।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ