ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী ডায়াবেটিক সমিতিতে কাজী ইরাদত আলীর রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-১৯ ১৪:২৫:২২

রাজবাড়ী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর রোগমুক্তি কামনা করে গতকাল শনিবার সকালে কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  শহরের বিনোদপুরস্থ রাজবাড়ী ডায়াবেটিক সমিতি ও কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালের কর্মকর্তারা এ দোয়া মাহফিলের আয়োজন করে।
  মাহফিলে কাজী ইরাদত আলীর রোগমুক্তি কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাতের মাধ্যমে দোয়া চান আটাশ কলোনী জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ সেলিম দেওয়ান।
  এ সময় রাজবাড়ী ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি মোঃ ওয়াজিউল্লাহ মন্টু, কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ অপূর্ব রায়, কো-অডিনেটর মোঃ আইন উদ্দিন ও ডায়াবেটিক সমিতির সদস্য মোঃ আবু দাইয়ান জাহাঙ্গীরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, গত ১৮ই ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী শহরের সজ্জনকান্দাস্থ নিজবাসায় ব্রেইন স্ট্রোক করেন কাজী ইরাদত আলী। দুপুরে তাকে অচেতন অবস্থায় এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকার ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।   
  কাজী ইরাদত আলী শুধু রাজবাড়ী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদকই নন তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি এবং রাজবাড়ী সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথেও জড়িত।

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ