ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে দৌলতদিয়া উজানচর সড়ক উন্নয়নের কাজ উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-০৫ ১৩:২৩:২৪
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৫ই মার্চ ফলক উন্মোচনের মাধ্যমে গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া এনএইচডব্লিউ-উজানচর জিসি ভায়া চর দৌলতদিয়া উন্নয়ন কাজের উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া এনএইচডব্লিউ-উজানচর জিসি ভায়া চর দৌলতদিয়া উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

  গতকাল ৫ই মার্চ বেলা ১১টার দিকে দৌলতদিয়ার কেকেএস সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। 
  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুল হক খানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ উপজেলা প্রকৌশলী মোঃ বজলুর রহমান, সাবেক পৌর মেয়র শেখ মোঃ নিজাম, জেলা পরিষদের সদস্য ইউনুস মোল্লা ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
  প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, বঙ্গবন্ধুর যে স্বপ্নগুলো দেখেছিলেন সেগুলো বাস্তবায়নে কাজ করছে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রতিদিন টেলিভিশনে শোনা যায় বিএনপি থেকে উস্কানি মূলক কথা বলছে। গতকাল শুনলাম বিএনপির মহাসচিব বলছে আওয়ামী লীগ নাকি জনগণের সাথে প্রতারণা করছে, আমি বলি আওয়ামী লীগ কখনো জনগনের সাথে প্রতারণা করেনি। আওয়ামী লীগ সরকার দেশের ও জনগণের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করছে। বর্তমান যে উন্নয়ন হচ্ছে তা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন। বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় কোন উন্নয়নই হয় নাই। 
  তিনি আরো বলেন, দৌলতদিয়া সাড়ে ৬শ কোটি টাকা ব্যয়ে স্থায়ী ডিজিটাল ঘাট হবে। পর্যায়ক্রমে আমরা সব কাজ করবো।    
  উল্লেখ্য, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি)’র তত্ত্বাবধানে ১৩ কোটি ৪৮ লক্ষ টাকা ব্যয়ে ফরিদপুরের ঠিকাদারী প্রতিষ্ঠান ইমতিয়াজ-আসিফ মা ইঞ্জিনিয়ারিং(জেভি) ৮.৬৬ কিলোমিটার পাকা এই সড়কটির উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে। 

রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলায় চেয়াম্যান পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি
রাজবাড়ী জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী  এস.এম নওয়াব আলীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ