ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৩-২৯ ১৪:৪৯:৪৭

রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২৯শে মার্চ সকালে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান, বিশেষ অতিথি হিসেবে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) শাহনেওয়াজ রাজু বিপিএম-সেবা, পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা বক্তব্য রাখেন।
  বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রাক্তন প্রধান শিক্ষক শাহীনূর বেগম পপি, অন্যান্যের মধ্যে সহকারী প্রধান শিক্ষক রেজাউল হাসান খান, সিনিয়র শিক্ষক আব্দুল হামিদ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাহেদ আলী বিশ্বাস।  
  প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি মানুষের জীবনেই দুঃখ-কষ্ট থাকবে। এই দুঃখ-কষ্টগুলো মেনে নেয়ার মানসিকতা তৈরী করতে হবে। তাহলে বড় দুঃখ জীবনে কম আসবে। দুঃখ-কষ্ট, অবহেলা অতিক্রম করে যারা সামনে এগিয়ে যাবে তারাই জীবনে প্রতিষ্ঠিত হবে। এটাই জগতের নিয়ম। অনেক সময় শিক্ষকগণ তোমাদের উপর রাগ করেন, সেটা তোমাদের ভালোর জন্যই। আমরা ছাত্র জীবনে শিক্ষকদের অনেক বকা খেয়েছি, তাদের কথা মেনে চলেছি-তাই আজ এ পর্যন্ত আসতে পেরেছি। এখনো অনেক শিক্ষকের খোঁজ-খবর রাখি। আগেও বলেছি, এখন বলেছি-তোমরা স্মার্টফোন পরিমিত পরিমাণে ব্যবহার করবে। যে কোন সমস্যা বন্ধু, মা-বাবা ও শিক্ষকদের কাছে শেয়ার করবে। এখন তোমাদের জীবন গড়ার সময়। পড়াশোনার পাশাপাশি নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ