ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ী সদরের বানীবহ ইউপির ২৫০টি পরিবারের মধ্যে এমপি’র খাদ্য সামগ্রী বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৪-২৩ ১৪:৩৮:২৭

আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের ২৫০টি দুস্থ-অসহায় পরিবারের মধ্যে গতকাল ২৩শে এপ্রিল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 
  বানীবহ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং দুস্থ-অসহায় পরিবারগুলোর সদস্যদের হাতে খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। 
  বানীবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফজলুর রহমানের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক কাইউম পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেফালী আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী শেখসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, সংসদ সদস্য আলহাজ্ব সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর ব্যক্তিগত উদ্যোগে ২০০টি ও বানীবহ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ৫০টি দুস্থ-অসহায় পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
  বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি করে চাল, ১ লিটার করে সয়াবিন তেল, ১ কেজি করে চিনি ও ১ কেজি করে সেমাই। 

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ