ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
যানবাহনের চাপ নেই দৌলতদিয়া ঘাটে॥বৈরী আবহাওয়ায় ভোগান্তি
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৫-১১ ১৫:৫৯:৪৭

ঈদুল ফিতরের ছুটি শেষে গত কয়েকদিন ধরে দৌলতদিয়া ঘাটে কর্মস্থলে ফেরা যাত্রী ও যানবাহনের প্রচুর চাপ ছিল। কিন্তু গতকাল ১১ই মে’র চিত্র ছিল সম্পূর্ণ ভিন্ন। 
  গতকাল বুধবার দৌলতদিয়া ঘাটে যাত্রী ও যানবাহনের তেমন চাপ দেখা যায়নি। বড় গাড়ীগুলোকে কিছুটা সময় অপেক্ষা করতে হলেও মোটর সাইকেল ও মাইক্রোবাস-প্রাইভেট কারের মতো ছোট যানবাহনগুলো সরাসরি ঘাটে এসেই ফেরীতে উঠতে পেরেছে। তবে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে ভেঙ্গে ভেঙ্গে যাতায়াতকারীদের ভোগান্তি পোহাতে হয়েছে। 
  ঘাট এলাকায় সিরিয়ালে আটকে থাকা ফরিদপুরের বোয়ালমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রাকের চালক বলেন, আমি ২ঘন্টার মতো ফেরীর সিরিয়ালের জন্য অপেক্ষা করছি। মনে হচ্ছে আর কিছুক্ষণের মধ্যেই ফেরীতে উঠতে পারবো। ঘাটে গাড়ীর তেমন চাপ নেই। আজকের পরিস্থিতি দেখে ভালো লাগছে। 
  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক(বাণিজ্য) শিহাব উদ্দিন জানান, বর্তমানে এই নৌরুটে ২০টি ফেরী চলাচল করছে। বনলতা নামের ১টি ফেরী যান্ত্রিক ত্রুটির কারণে পাটুরিয়ার ভাসমান কারখানা মধুমতিতে মেরামতের জন্য রয়েছে। গত কয়েক দিনের  মতো যাত্রী ও যানবাহনের চাপ না থাকলেও বৈরী আবহাওয়ার কারণে ফেরী পারাপার কিছুটা ব্যাহত হচ্ছে।

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ