ঢাকা শনিবার, জুলাই ২, ২০২২
রাজবাড়ীতে ফ্যামিলি কার্ডধারীদের মধ্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-২৩ ০২:৩৬:১০
আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গতকাল ২২শে জুন থেকে রাজবাড়ী জেলা প্রশাসনের তত্ত্বাবধানে পৌরসভা এলাকায় ফ্যামিলি কার্ডধারীদের মধ্যে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে -মাতৃকণ্ঠ।

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গতকাল ২২শে জুন থেকে রাজবাড়ী জেলা প্রশাসনের তত্ত্বাবধানে ফ্যামিলি কার্ডধারীদের মধ্যে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। 
  প্রথম দিনে টিসিবি’র ডিলারদের মাধ্যমে রাজবাড়ী পৌরসভা ও সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের ১হাজার ৬৭৪ জন ফ্যামিলি কার্ডধারীর মধ্যে এই পণ্য বিক্রি করা হয়েছে। জনপ্রতি ৪০৫ টাকার প্রতি প্যাকেজে ফ্যামিলি কার্ডধারীরা ১১০ টাকা লিটার দরে ২ লিটার করে সয়াবিন তেল, ৫৫ টাকা দরে ১ কেজি চিনি ও ৬৫ টাকা কেজি দরে ২ কেজি করে মসুর ডাল কিনতে পারবেন।  
  টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম পরিদর্শনকালে রাজবাড়ী বাজারে অবস্থিত পৌরসভা এলাকার টিসিবির ডিলার মেসার্স সামসুল ট্রেডার্সের সত্ত্বাধিকারী রাশেদুল ইসলাম জানান, তারা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে সরকার নির্ধারিত মূল্যে ফ্যামিলি কার্ডধারীদের মধ্যে ৪০৫ টাকার প্যাকেজে ৩টি করে পণ্য বিক্রি করছেন। আগামী ৫ই জুলাই পর্যন্ত রাজবাড়ী পৌরসভার ৪ হাজার ১৪২ জন ফ্যামিলি কার্ডধারী এই পণ্য কিনতে পারবেন। তাদের মধ্যে ১ম দিনে পৌরসভার ৮নং ওয়ার্ডের ৫৪৩ জন ফ্যামিলি কার্ডধারীর মধ্যে টিসিবি’র পণ্য বিক্রি করা হয়েছে।    

ট্রেজারী পরিদর্শনে ডিসি
করোনার বিস্তার ঠেকাতে রাজবাড়ীতে মোবাইল কোর্টের তৎপরতা॥মাস্ক বিতরণ
রাজবাড়ীতে জেকা বাজারের প্রতারিত গ্রাহকদের মানববন্ধন
সর্বশেষ সংবাদ