ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পাংশায় হরিপদ কুন্ডুর বাড়িতে ২৪তম মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৭-০৮ ১৫:০১:১১
পাংশায় স্বর্গীয় হরিপদ কুন্ডুর বাড়িতে গতকাল শুক্রবার ২৪তম বার্ষিকী মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার নারায়নপুর গ্রামে স্বর্গীয় হরিপদ কুন্ডুর বাড়িতে গতকাল ৮ই জুলাই ২৪ প্রহর ব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়েছে। এটি ২৪তম বার্ষিকী মহানাম যজ্ঞানুষ্ঠান।
  স্বর্গীয় হরিপদ কুন্ডুর পুত্র, পাংশার নাট্যালোকের সাধারণ সম্পাদক সঞ্জীব কুমার কুন্ডু জানান, তার সহোদর ভাই ডঃ দেবদাস কুন্ডু, ডঃ দীপক কুমার কুন্ডু, গোবিন্দ চন্দ্র কুন্ডু(পাংশা পৌরসভার ৪নং ওয়ার্ডের বারবার নির্বাচিত কাউন্সিলর), ডাঃ গোপেন কুমার কুন্ডু ও ডাঃ নৃপেন কুমার কুন্ডুর সার্বিক সহযোগিতায় ২৪তম বার্ষিকী মহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
  গত ৭ই জুলাই সন্ধ্যায় শ্রীশ্রী মদ্ভাগবত গীতা পাঠ, ওই দিন রাত ১০টায় শ্রীশ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞের শুভ অধিবাস অনুষ্ঠিত হয়। ১০ই জুলাই শেষ রাত্রি অবধি মহানাম সংকীর্তন চলবে। ১১ই জুলাই শ্রীশ্রী মহানাম সমাপানান্তে কুঞ্জভঙ্গ, নগরকীর্তন, জলকেলী মধ্যাহ্নে মহাপ্রভূর ভোগরাগ ও মহাপ্রসাদ বিতরণের মধ্য দিয়ে কর্মসূচি শেষ হবে। মহানাম সংকীর্তন পরিবেশনায় রয়েছে- সিরাজগঞ্জের ভূবন মঙ্গল সম্প্রদায়, খুলনার অস্টসখী সম্প্রদায়, ঝিনাইদহের জয় নিতাই ও গৌরহরি সম্প্রদায় এবং পাংশার শিব মন্দির ও শ্রী গুরু সম্প্রদায়।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ